May 4, 2024, 11:01 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভালুকার রাজৈ ইউনিয়নে আইনশৃঙ্খলা উন্নয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত উজিরপুরে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি
মধুপুরে জেলা পরিষদের নির্বাচন স্থগিত

মধুপুরে জেলা পরিষদের নির্বাচন স্থগিত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে মধুপুর কেন্দ্রে বাদ পড়া ভোটারদের আবেদনের প্রেক্ষিতে নির্বাচন স্থগিত করেছেন হাইকোর্ট। বাদ পড়া ভোটারদের পক্ষে হাইকোর্টে রিট করেন সুপ্রীম কোর্টের আইনজীবি মোহাম্মদ আলী।
খোঁজ নিয়ে জানা যায়, গত ১৭ অক্টোবর টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে মধুপুর কেন্দে ১৫৭ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৮৪ জন। বাকী ৭৩ জন ভোটার তাদের ভোট দিতে পারেনি। এ কারনে ভোটার ও প্রার্থীদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।
মধুপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, জেলা পরিষদ নির্বাচনে তফসিল কালীন সময়ে যে তালিকা হয়েছিলো পরে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে। ঐ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নতুন ও পুরানো সদস্যদের মধ্যে যারা নির্বাচনে পরাজিত হয়েছে সেই সকল সদস্যদের নাম আজকে নির্বাচনের ভোটার তালিকা নেই। ফলে নতুন ও পুরোনো অনেক ভোটারগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। এতে ভোটাররা ক্ষোভ প্রকাশ করেছেন।
প্রার্থী ও বাদপড়া ভোটারদের অভিযোগ, তারা ভোটার তালিকা থেকে বাদ পড়ায় ভোট দিতে পারেননি। ভোট দিতে না পারায় ক্ষোভ প্রকাশ করে বাড়ী ফিরে যান।
রিটকারি আইনজীবি মোহাম্মদ আলী জানান, জেলা পরিষদ নির্বাচনে মধুপুর কেন্দ্রে যোগ্য ভোটাররা বাদ পড়ায় নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে রিট পিটিশন দেয়া হয়েছিল। মহামান্য হাইকোর্ট পিটিশনটি আমলে নিয়ে এক মাসের জন্য ১ নং কেন্দ্রের নির্বাচন স্থগিতাদেশ দিয়েছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD