October 27, 2024, 2:34 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  বাবুগঞ্জে যুগ্মসচিব বজলুর রশিদের কাছ থেকে টাকা ছিনতাই অতপর মোটা অংকের চাঁদা দাবি মোরেলগঞ্জে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সুন্দরগঞ্জে নয়া দিগন্তের ২০ বছর পূর্তি উৎসব পঞ্চগড়ে ট্রেনে কাটা পড়ে স্কুল শিক্ষার্থীর মৃ*ত্যু  পঞ্চগড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডাসারে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রী মেডিকেল ও সেচ্ছায় রক্তদান সুজানগরের পদ্মায় ইলিশ রক্ষায় অভিযান পীরগঞ্জে মোটর শ্রমিকের মৃত্যুর অনুদান বিতরন রাজধানী মিরপুর শাহ আলী থানার চেকপোস্টের উদ্ধার হল তিনটি হনুমান গ্রেফতার এক
মাদক (গাঁজা) ব্যবসা করতে নিষেধ করায় ৩ জনকে জ*খম

মাদক (গাঁজা) ব্যবসা করতে নিষেধ করায় ৩ জনকে জ*খম

আমিরুল ইসলাম কবির,
স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে মাদক (গাঁজা) ব্যবসা বন্ধ করতে বলায় মাদক ব্যবসায়ী কর্তৃক ৩ জনকে কুপিয়ে জখম। ঘটনাটি ঘটেছে,উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের হাসানখোর গ্রামের পল্লীতে। এ ব্যাপারে থানায় এজাহার দাখিল।

বর্ণিত এজাহার ও ভুক্তভোগী সূত্রে প্রকাশ,হাসানখোর গ্রামের মৃত জয়দেল মন্ডলের ছেলে আনোয়ার হোসেন (৫৫) দীর্ঘদিন ধরে গাঁজা সহ বিভিন্ন মাদকের ব্যবসা ও তা সেবন করে আসছিলো। এতে এলাকার যুব সমাজ সহ বিভিন্ন বয়সী লোকজন নেশায় আসক্ত হয়ে এলাকার পরিবেশ নষ্ট সহ নানা অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। আর এসব মাদক ব্যবসা বন্ধে এলাকাবাসী ও প্রতিবেশীরা তাকে নিষেধ করলেও সে কোনো কর্ণপাত না করে বীরদর্পে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো। এরই ধারাবাহিকতায় গত ২৪শে অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে হাসানখোর মৌজার মাদক ব্যবসায়ী আনোয়ার তার মুদি দোকানের সামনে পূর্ব শত্রুতার জেরে মামলার বাদী আশরাফ আলীর ছেলে মিজানুর রহমান (৩০), মেহেদী হাসান (২২) ও নিকটাত্মীয় সোহান মিয়া (১৯)’র সাথে মাদক ব্যবসা নিষেধ করা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করলে তারা বাধা দিলে মাদক ব্যবসায়ী আনোয়ার গং-রা ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ি মার ডাং ও ধারালো ছুরি দিয়ে বাধা প্রদানকারীদের মাথা ফাটিয়ে দেয় এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এতে গুরুতর আহত হয় মিজানুর রহমান (৩০),মেহেদী হাসান (২২) ও নিকটাত্মীয় সোহান মিয়া (১৯)। তাদের আত্মচিতকারে লোকজন ছুটে এলে সশস্ত্ররা দ্রুত ঘটনাস্থল হতে সটকে পড়ে। পরে স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। আহত মেহেদীর মাথায় ৭টি সেলাই ও নিকটাত্মীয় সোহান মিয়ার মাথায় ৪টি সেলাই দেয়া হয়েছে।

মাদক ব্যবসায়ী আনোয়ার গং-রা সন্ত্রাসী প্রকৃতির হওয়ায় ভুক্তভোগী ও তার পরিবারের সদস্যদের পুনরায় মারধর সহ জানে প্রাণে শেষ করার ভয় ভীতি ও হুমকি দিচ্ছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। তাই তারা আতংকবোধ করায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এসব অভিযোগের ব্যাপারে অভিযুক্ত মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেনের দেখা না পাওয়ায় তার মন্তব্য জানা সম্ভব হয়নি।

এব্যাপারে গুরুতর জখমি মিজানুর রহমান ও মেহেদী হাসানের পিতা আশরাফ আলী ২৫শে অক্টোবর রাতে পলাশবাড়ী থানায় একখানা এজাহার দাখিল করেছেন।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD