October 27, 2024, 4:22 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে ভোক্তা অধিকারের অভিযান,আট প্রতিষ্ঠানকে জরিমানা ময়মনসিংহ সদরের নতুন এসিল্যান্ড সাঈদ মোহাম্মদ ইব্রাহীম তারেক রহমানের নেতৃত্বে গঠিত হবে বৈষম্যহীন, দুর্নীতিমুক্ত, সুন্দর ও সুশৃঙ্খল রাষ্ট্র তানোরে তিন দিনব্যাপী ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার ঝিনাইদহে ফুটবল ফেডারেশনের সহ-সভাপতিকে প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল ঝিনাইদহে ভারতীয় ফেনসিডিলসহ দুইজন আটক দোয়ারাবাজারে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  বাবুগঞ্জে যুগ্মসচিব বজলুর রশিদের কাছ থেকে টাকা ছিনতাই অতপর মোটা অংকের চাঁদা দাবি
বাবুগঞ্জে যুগ্মসচিব বজলুর রশিদের কাছ থেকে টাকা ছিনতাই অতপর মোটা অংকের চাঁদা দাবি

বাবুগঞ্জে যুগ্মসচিব বজলুর রশিদের কাছ থেকে টাকা ছিনতাই অতপর মোটা অংকের চাঁদা দাবি

কে এম সোয়েব জুয়েল।।
পরিকল্পনা মন্ত্রনালয়ের সদ্য অবসর প্রাপ্ত যুগ্ম সচিব মোঃ বজলুর রশিদের কাছ থে কে টাকা ছিনতাইয়ের পর মোটা অংকের চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। এ বিষয় বরিশাল বিমান বন্দর থানায় অভিযোগ দায়ের করেন পরিকল্পনা মন্ত্রনালয়ের সদ্য (অবঃ) প্রাপ্ত যুগ্ম-সচিব বজলুর রশিদ এমনটি জানিয়েছেন তিনি।

অভিযোগ সুত্রে যানাগেছে তিনি ( সচিব) গত ১৮ সেপ্টেম্বর নিজ কাজে বরিশালের বিমানবন্দর থানার ধুমচর গ্রামের তাহার পূর্ব পরিচিত হাসেম আলীর পুত্র গহর আইয়ুব আলীর বাড়িতে নিজ ব্যাবহৃত মাইক্রোবাস গাড়ি নিয়ে অবস্থান করিলে কতিপয় অজ্ঞতনামা অস্ত্রধারি সন্ত্রাসীর মধ্যে বরিশাল সদর থানার বাটনা গ্রামের মোঃ মাহাবুব মল্লিকের পুত্র মারুফ মল্লিক – ২৫ বিমান বন্দর থানার ধৃমচর গ্রামের নাগর আলী বয়াতির পুত্র রায়হান ২৩, বিমান বন্দর থানার একই গ্রামের আলিম হাওলাদারের পুত্র বসির হাওলাদার ২১ বিমান বন্দর থানার বায়লাখালি গ্রামের আনোয়ার বেপারীর পুত্র শাহিন বেপারী ২৫ গংরা তাহার (সচিব) উপস্থিত টের পেয়ে ১৯ সেপ্টেম্বর রাত আনুমানিক ১০ টায় বিমানবন্দর থানার রফিয়াদি গ্রামের তাহার কেয়ার টেকার জব্বার বেপারির পুত্র জামাল বেপারীর বাড়িতে পৌছে আমাকে ঘর থেকে বের হতে বলেন, আমি তাদের কথিত মতে নিরুপায় হয়ে ঘড় থেকে বের হলে আমাকে হেয় প্রতিপন্ন সহ রাজনৈতিক ভাবে বিভিন্ন অপ্রসাঙ্গিক দিক তুলে ধরে মারমুখি হয়ে ২০ লক্ষ টাকা চাঁদা দাবি করেন উপস্থিত সন্ত্রাসীরা । দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে চাঁদাবাজরা আমার ব্যাবহৃত মাইক্রোবাসটিকে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়ার চেষ্টা চালালে আমি ঘর থেকে বের হতেই সন্ত্রাসী চাঁদাবাজ মারুফ ঘরে প্রবেশ করে আমার ব্যাবরিত ব্যাগে রক্ষিত ১ লক্ষ টাকা নিয়ে চলে যাওয়ার সময় চাঁদাবাজরা হুশিয়ারী দিয়ে বলেন, ২৪ ঘন্টার মধ্যে তাদেরকে ৫ লক্ষ টাকা চাঁদা দিয়ে দেশ ত্যাগ করবে অন্যথায় চাঁদাবাজ সন্ত্রাসীরা জীবনে মেরে ফেলবেন সচিব মোঃ বজলুর রশিদকে।

সচিব বজলুর রশিদ এ বিষয় স্হানীয় অনেকের সাথে আলাপ করে কোন উপায়ন্তর না পেয়ে ২০ সেপ্টেম্বর ২০২৪ ইং নিজ জীবন নিয়ে সন্ত্রাসী ও চাঁদাবাজদের আতন্কে নিজ এলাকা থেকে পালিয়ে ঢাকায় গিয়ে তার এলাকার কলাবাগান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে বিস্তারিত অবগতর পরে তিনি বরিশাল বিমান বন্দর থানার ওসিকে অবগত করার কথা জানিয়েছেন সচিব বজলুর রশিদকে।

সে মতে বরিশাল বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে পরামর্শ ক্রমে অব্যাহত সন্ত্রাসীদের হাত থেকে জীবন বাঁচাতে বরিশাল বিমান বন্দর থানায় সাধারণ ডায়েরি অন্তভূক্ত করতে দরখাস্ত পাঠিয়েছেন (অবঃ) পরিকল্পনা মন্ত্রনালয়ের যুগ্মসচিব মোঃ বজলুর রশিদ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD