October 27, 2024, 2:22 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  বাবুগঞ্জে যুগ্মসচিব বজলুর রশিদের কাছ থেকে টাকা ছিনতাই অতপর মোটা অংকের চাঁদা দাবি মোরেলগঞ্জে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সুন্দরগঞ্জে নয়া দিগন্তের ২০ বছর পূর্তি উৎসব পঞ্চগড়ে ট্রেনে কাটা পড়ে স্কুল শিক্ষার্থীর মৃ*ত্যু  পঞ্চগড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডাসারে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রী মেডিকেল ও সেচ্ছায় রক্তদান সুজানগরের পদ্মায় ইলিশ রক্ষায় অভিযান পীরগঞ্জে মোটর শ্রমিকের মৃত্যুর অনুদান বিতরন রাজধানী মিরপুর শাহ আলী থানার চেকপোস্টের উদ্ধার হল তিনটি হনুমান গ্রেফতার এক
নল‌ছি‌টি‌তে কে‌মিস্ট অ্যান্ড ড্রা‌গিস্ট স‌মি‌তির নির্বাচন অনু‌ষ্ঠিত

নল‌ছি‌টি‌তে কে‌মিস্ট অ্যান্ড ড্রা‌গিস্ট স‌মি‌তির নির্বাচন অনু‌ষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

বাংলা‌দেশ কে‌মিস্ট অ্যান্ড ড্রা‌গিস্ট স‌মি‌তি (বিসিডিএস)’র নল‌ছি‌টি উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। নাজম‌ুল হায়দার খান বাদল সভাপতি ও এমএইচ প্রিন্স‌কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শ‌নিবার (২৬ অ‌ক্টোবর) সকাল সা‌ড়ে ৯টায় পুরাতন পোষ্ট অ‌ফিস রোডস্থ উপ‌জেলা কে‌মিষ্ট আ‌্যান্ড ড্রা‌গিষ্ট স‌মি‌তির অস্থায়ী কার্যাল‌য়ে বি‌সি‌ডিএস`র সকল সদস‌্যদের নি‌য়ে এক মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

অনুষ্ঠা‌নের শুরু‌তে নাজমুল হায়দার খান বাদল সকল সদস‌্যদের পূর্ববর্তী আ‌লোচনা পাঠ ক‌রে শোনান এবং পূ‌র্বের ক‌মি‌টির মেয়াদ শেষ হওয়ায় ও সভাপ‌তি ডাঃ মো. ইউসুফ আলী তালুকদা‌রের শারী‌রিক অসুস্থতার কার‌ণে তি‌নি সভাপ‌তি পদ থে‌কে আ‌পো‌ষে পদত‌্যাগ ক‌রেন। সভাপ‌তি পদ শূন‌্য হওয়ায় পূ‌র্বের সম্পাদক নাজমুল হায়দার খান বাদল উপ‌স্থিত সদস‌্যদের কন্ঠ‌ভো‌টে বিনা প্রতিদ্বন্ধীতায় এককভা‌বে সভাপ‌তি নির্বা‌চিত হন।

পরবর্তী‌তে সম্পাদক পদ শূন‌্য হওয়ায় ৪জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা ক‌রেন মো. স‌ফিকুল খান ফ‌রিদ, মো. না‌সিম সর্দার, মো. রুহুল আ‌মিন ও এমএইচ প্রিন্স। গনতা‌ন্ত্রিক পদ্ধ‌তি‌তে ভো‌টের মাধ‌্যমে এমএইচ প্রিন্স সম্পাদক প‌দে বিপুল ভো‌টের ব‌্যবধা‌নে বিজয় হন। 

বাংলা‌দেশ কে‌মিস্ট অ্যান্ড ড্রা‌গিস্ট স‌মি‌তি ২০২৪-২০২৫ ইং মেয়াদের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটি আগামী ২ ন‌ভেম্বর গঠন করা হ‌বে।

নব নির্বা‌চিত ক‌মি‌টি ও সকল সদস‌্যদের শু‌ভেচ্ছা জ্ঞাপন ক‌রেন নল‌ছি‌টি উপ‌জেলা সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা লে‌লিন ও উপ‌জেলা প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের সম্পাদক রিয়াজ মো‌র্শেদ তালুকদার। তাৎক্ষ‌নিক তারা সকল সদস‌্যদের মি‌ষ্টি মুখ করান।

কে‌মিস্ট অ্যান্ড ড্রা‌গিস্ট স‌মি‌তির নবনির্বাচিত কমিটির সভাপতি নাজমুল হায়দার খান বাদল ও সম্পাদক এমএইচ প্রিন্স দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেছেন। এছাড়া কমিটির আওতাভুক্ত সকল সদস্য ও ঔষধ ব্যবসায়ীদের সরকারি নীতিমালা মেনে ঔষধ ব্যবসা চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD