October 25, 2024, 11:22 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কুসুম্বা মসজিদ একটি ঐতিহাসিক পুরাকীর্তি পাবনায় ১০ লাখ টাকার কারেন্ট জাল জব্দসহ ৫০ হাজার টাকা জরিমানা বিএপিএস এর দাবী আদায় ও বাস্তবায়ন কমিটির সদস্য নির্বাচিত হলেন বাবুল হোসেন সুজানগরে আন্তর্জাতিক মিঠাপানির ডলফিন দিবস পালিত সুজানগরে কিশোরীদের এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন গাইবান্ধা জেলায় বিএসটিআই’র সার্ভিল্যান্স অভিযান পরিচালনা যানজট নিরসনে নিয়ম শৃঙ্খলা মেনে চলতে হবে…..নাজমুল হাসান পি পিএম বার,অতিরিক্ত পুলিশ কমিশনার নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মস্থলে যোগদানের কথা শুনেই হাসপাতালের টিএইচও এর কক্ষে তালা জুলিয়ে দিল সাধারণ জনতা রাজশাহীতে আধুনিক ল্যাবে ১দিনেই মিলছে মাদক পরীক্ষার প্রতিবেদন- আর যেতে হয় না ঢাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল মান্নার গাও ইউনিয়ন শাখার পরিচিতি সভা
পাবনায় ১০ লাখ টাকার কারেন্ট জাল জব্দসহ ৫০ হাজার টাকা জরিমানা

পাবনায় ১০ লাখ টাকার কারেন্ট জাল জব্দসহ ৫০ হাজার টাকা জরিমানা

সাইফুল ইসলাম জয়ঃ পাবনার সাঁথিয়ায় অভিযান চালিয়ে উপজেলার গাগড়াখালি গ্রাম থেকে প্রায় ১০ লাখ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করাসহ ৫০ হাজার টাকা জরিমানা।

বৃহস্পতিবার (২৪শে অক্টোবর ২০২৪ ইং) পাবনার সাঁথিয়ায় জব্দ করা কারেন্ট জালগুলো পুড়িয়ে ধ্বংস করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সাঁথিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিফাতুল হক।

মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়ণ ও পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ মোতাবেক ভ্রাম্যমান আদালতে সরকারি নিষেধ অমান্যকারী অপরাধীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (২৩ অক্টোবর) রাত ১০টার দিকে সংশ্লিষ্ট প্রশাসন জানতে পারে পাবনার সাঁথিয়া পৌরসভার গাগড়াখালি মহল্লায় একটি পিকাপভ্যানে নিষিদ্ধ কারেন্ট জাল বিভিন্ন দোকানে ও মৎস্যজীবীদের কাছে বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। এ সময় সাঁথিয়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা মৎস্য কর্মকর্তা অতিরিক্ত দায়িত্বে থাকা নাসির উদ্দিন অভিযান চালিয়ে প্রায় ১০ লাখ টাকার ৭০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেন। এরপর পিকাপভ্যানের মালিক আলামিন হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সাঁথিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিফাতুল হক গণমাধ্যমকে বলেন, পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ৬ এর (খ) এবং ১৫ (৪) ধারায় অপরাধীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্ট প্রশাসন জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD