October 20, 2024, 9:55 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রংপুর এর পরীক্ষাগার আন্তর্জাতিক মানে উন্নীতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা যশোরের শার্শা উপজেলার  মৌতা বাওড়ের ওপর ব্রীজ নির্মানের দাবী গৌরনদীর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাক্তার না থাকায় ভোগান্তিতে মা ও শিশুরা রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অনিবার্য কারনে এএসপিদের কুচকাওয়াজ স্থগিত পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা পঞ্চগড়ে জালিয়াতি মামলায় মাদ্রাসা সুপার ও শারিরীক শিক্ষক কারাগারে তানোরে ওয়ার্ড বিএনপির মতবিনিময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এক হাজার কোটি টাকার সুপারি যাচ্ছে উত্তরাঞ্চলের ১৬ জেলায় বাড়ছে বাণিজ্যিক চাষাবাদ খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বাগেরহাটের বাহিরদিয়া-মানসা সড়কটি ভেঙ্গেচুরে তা এখন চলাচলের অযোগ্য সীমাহীন জনদুর্ভোগ
খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

নুরুল ইসলাম( টুকু) খাগড়াছড়ি।

“দুর্নীতির বিরুদ্ধে একসাথে,,,, ” এ শ্লোগান’কে সামনে রেখে খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২০ অক্টোবর সকালে খাগড়াছড়ি নতুন কুঁড়ি স্কুল সংলগ্ন খুমপুই রেস্টুরেন্ট এ সচেতন নাগরিক কমিটি (সনাক) – টিআইবি খাগড়াছড়ি’র আয়োজনে অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপ (এসিজি) ও ইয়েস সদস্যবৃন্দের অংগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়। 

 দুই দিন ব্যাপী এ কর্মশালার শুভ উদ্বোধন করেন, সনাকের সাবেক সভাপতি খাগড়াছড়ি সরকারি কলেজ এর সাবেক অধ্যক্ষ বোধীসত্ত্ব দেওয়ান। 

সভায় সনাকের সভাপতি শেফালিকা ত্রিপুরা তারুণ্যে  দুর্জয়, দুর্নীতি রুখবো।  সামাজিক আন্দোলনে তরুণরা এগিয়ে যাবে এ প্রত্যাশা  রাখেন। 

এবং আলোচনা শেষে দুই দিন ব্যাপী এ কর্মশালার মূল বিষয় নিয়ে উপস্থাপন করেন চট্টগ্রাম এরিয়ার কো-অর্ডিনেটর জসিম উদ্দিন ও খাগড়াছড়ি এরিয়াম্যানেজার আব্দুর রহমান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD