October 18, 2024, 8:54 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রামগড় উপজেলা “পৌর “বিএনপি আংশিক কমিটি গঠন  বরগুনায় ১ ঘন্টার প্রতীকী ইউএনও‘র কলেজ ছাত্রী জীম উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুজানগর পৌরসভার ১৩০ জেলে পরিবার পেলো খাদ্য সহায়তা ইলিশ ধরায় সুজানগরে ২ জেলের কারাদন্ড সোনার বাংলা গড়ার কথা বলে আ’লীগ বাংলাদেশকে শ্মশানে পরিণত করেছে- জামায়াত আমীর ঝিনাইদহে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হ*ত্যার অভিযোগে আদালতে মামলা নড়াইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নামে করা মানহানি মামলা খারিজ ইউএনও’র ছোয়ায় বদলে যাচ্ছে ত্রিশাল,হাসি ফুটেছে মানুষের মুখে রাজশাহী-১ আসনে সকলের কাছে দোয়া প্রার্থী তারেক
বরগুনায় ১ ঘন্টার প্রতীকী ইউএনও‘র কলেজ ছাত্রী জীম

বরগুনায় ১ ঘন্টার প্রতীকী ইউএনও‘র কলেজ ছাত্রী জীম

খাইরুল ইসলাম মুন্না ।।

বরগুনায় এক ঘন্টার জন্য প্রতীকী উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করেন এনসিটিএফ বরগুনা জেলার সহ সভাপতি জীম।
ইয়েস বাংলাদেশ বরগুনা জেলার উদ্যোগে অন্তর্জাতিক কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে বরগুনা জেলায় এক ঘণ্টার জন্য প্রতীকি উপজেলা নির্বাহী অফিসার বরগুনা সদর এর দায়িত্ব পালন করেন জীম।
উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে বরগুনা সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা প্রতীকি দায়িত্ব তুলে দেন বরগুনা জেলা এনসিটিএফ এর সহ-সভাপতি জীম এর কাছে। অনুষ্ঠানের শুরুতে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করার পর প্রতীকি উপজেলা নির্বাহী অফিসার কে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: শামীম মিঞা।
প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায়, ইয়েস বাংলাদেশ বরগুনা এর আয়োজনে ‘গার্লস টেকওভার’ শীর্ষক কর্মসূচির আওতায় কন্যা শিশু ও যুব নারীদেরকে নেতৃত্বে উদ্বুদ্ধকরণ, মেয়েদের আত্মবিশ্বাস তৈরীর সুযোগ বৃদ্ধির জন্য এ আয়োজন করা হয়।
বরগুনা জেলা এনসিটিএফ এর সভাপতি মো: আব্দুল্লাহ এর সভাপতিত্বে ও ইয়েস বাংলাদেশ জেলা ভলান্টিয়ার মো: জাহিদ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা এস এম রফিকুল ইসলাম সহ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ইয়েস বাংলাদেশ বরগুনার জেলা ভলান্টিয়ার মুক্তা রানী সিকদার সহ বরগুনা জেলা এনসিটিএফ এর কর্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।
দায়িত্বভার গ্রহনের পরে প্রতীকি উপজেলা নির্বাহী অফিসার জানান আজকের এই আয়োজন তার ভবিষ্যৎ জীবনে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এবং তার স্বপ্ন বাস্তবায়নে অগ্রনী ভূমিকা রাখবে। তিনি আয়োজকেদের ধন্যবাদ জানিয়ে বলেন এমন কর্মসূচি যাতে প্রতি বছর ধারাবাহিকভাবে আয়োজন করা হয় এতে করে নারীরা তাদের সক্ষমতা জানান দেয়ার সুয়োগ পাবে।
অনুষ্ঠানে এনসিটিএফ এর শিশুরা প্রতীকি উপজেলা নির্বাহী অফিসারের কাছে বিভিন্ন সমস্যা, সম্ভাবনা ও সুপারিশমালা তুলে ধরেন এবং প্রতীকি উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে সেই সকল সমস্যার সুন্দর সমাধান দেন ।
বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার মো: শামীম মিঞা বলেন আজকের এই আয়োজনের জন্য তার অফিস কে নির্বাচিত করার জন্য তিনি আয়োজকদের প্রতি কৃতজ্ঞ। ভবিষ্যতেও যাতে এই ধরনের আয়োজন অব্যাহত থাকে। প্রতীকি উপজেলা নির্বাহী অফিসারের থেকে উত্থাপিত সুপারিশগুলো তিনি আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন এবং শিশুদের স্বার্থে যে কোন ধরনের ভালো কাজের সাথে থেকে সহযোগিতা করার আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD