September 19, 2024, 1:05 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
“নবীজির আগমন” লিখেছেন – আব্দুল্লাহ আল শামিম সুজানগর থানায় নতুন ওসির যোগদান ধামইরহাটে নার্সিং কাউন্সিলের প্রেসিডেন্ট ও প্রশাসনিক পদে উচ্চ শিক্ষিত ও দক্ষ নার্সদের পদায়নের দাবিতে র‍্যালী ও মানববন্ধন পরিবেশের বিপর্যয় রোধে পলিথিন নিষিদ্ধ বর্তমান সরকারের একটি যুগান্তকারী পদক্ষেপ নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যাকান্ডের রহস্য উদঘাটন আসামী গ্রেফতার নড়াইলে অতিরিক্ত পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা সম্মাননা ক্রেস্ট প্রদান নলছিটিতে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে আইন শৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ববরগুনার তালতলীতে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও হেয়ারিং ডিভাইস বিতরণ পেট্রোবাংলার চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন
র‌্যাব-১২, সদর কোম্পানি সিরাজগঞ্জ এর পৃথক তিনটি অভিযানে ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১২, সদর কোম্পানি সিরাজগঞ্জ এর পৃথক তিনটি অভিযানে ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব-১২, সদর কোম্পানি সিরাজগঞ্জ এর পৃথক তিনটি অভিযানে অভিনব কায়দায় মাদকদ্রব্য পরিবহনকালে ৪০০ বোতল ফিন্সিডিল ও ১০.৫ কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং কার্ভাড ভ্যান জব্দ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় এবং র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় অদ্য ১৬ সেপ্টেম্বর ২০২৪ খ্রি. সকাল ০৮.৩০ ঘটিকায় ও রাত ০২.৩০ ঘটিকায় এবং রাত ০৩.৪৫ ঘটিকায় র‌্যাব-১২, সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা এলাকায় পাপিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে রংপুর হতে ঢাকাগামী মহাসড়কের উপর’’ ও ‘‘সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা বাজারস্থ সিংঙ্গার শো-রুমের বিপরীত পার্শ্বে রংপুর হতে ঢাকাগামী মহাসড়কের উপর” এবং ‘‘বগুড়া জেলার শেরপুর থানাধীন ধনকন্ডু শেরপুর ফুড ভিলেজের সামনে রংপুর হতে ঢাকাগামী মহাসড়কের উপর” পৃথক তিনটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় কাভার্ড ভ্যানে এবং ট্রাভেল ব্যাগে মাদক পরিবহনকালে ৪০০ বোতল ফেন্সিডিল ও ১০.৫ কেজি নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ ০৫ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য বহন ও ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি কাভার্ড ভ্যান, ০২টি ট্রাভেল ব্যাগ, ০৬টি মোবাইল ফোন এবং নগদ ১০,১৬০/- টাকা জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামিরা- ১। মোঃ জিয়াউর রহমান (৪০), পিতা- মোঃ আব্দুল সাত্তার, সাং- রহেলাপুর (সরদারপাড়া), থানা- কোতোয়ালি, জেলা- যশোর, ২। মোঃ মমিনুর ইসলাম (২৮), পিতা-মৃত সিরাজুল ইসলাম, ৩। মোঃ আতিক (২৯), পিতা-মৃত জয়নাল আবেদীন, উভয় সাং- উত্তর বত্রিশ হাজারী, থানা- কালীগঞ্জ, জেলা- লালমনিরহাট, ৪। মোঃ এনামুল (২১), পিতা- মোঃ মসলিম উদ্দিন, সাং-হলদি গাড়ী, থানা-হাতীবান্ধা, ৫। মোঃ কহিনুর (২৯), পিতা- মোঃ আব্দুল সামাদ, সাং- কেকটিবাড়ী, থানা- হাতীবান্ধা, উভয় জেলা- লালমনিরহাট।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা দীর্ঘ দিন যাবৎ লোকচক্ষুর আড়ালে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল এবং গাঁজা রংপুর বিভাগের বিভিন্ন জেলা হতে সংগ্রহপূর্বক তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে অভিনব কায়দায় বহন করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

৪। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ০৩টি মামলা দায়ের করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD