September 16, 2024, 6:53 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
অতি বর্ষনে শার্শার দক্ষিনাঞ্চল প্লাবিত, ধানসহ তরি তরকারি ফসলের ব্যাপক ক্ষতি নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ী আটক ফুলবাড়ীয়া জমি দখল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন দিদারুলের পরিবার ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন সদস্য’র মৃত্যু সুজানগর পৌরসভার আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সা.)উদযাপন সুজানগর উপজেলা প্রশাসনের উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সা.)উদযাপন র‌্যাব-১২, সদর কোম্পানি সিরাজগঞ্জ এর পৃথক তিনটি অভিযানে ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে দুই সহোদর হত্যা মামলার তিনজন গ্রেফতার ধামইরহাটের প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে ধান ক্ষেত নষ্ট বজ্রাপাত থেকে বাঁচতে তালগাছ রোপন
নেছারাবাদে দুইশত সাতচল্লিশ কেজি হরিনের মাংস উদ্ধার গ্রেফতার-২

নেছারাবাদে দুইশত সাতচল্লিশ কেজি হরিনের মাংস উদ্ধার গ্রেফতার-২

আনোয়ার হোসেন,

নেছারাবাদ উপজেলা প্রতিনিধি //

নেছারাবাদে যৌথবাহীনির অভিযানে ২৪৭ কেজি হরিনের মাংস সহ হারুন মোল্লা(৫৫), আবুল কালাম(৫০) নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে পৃথক পৃথক অভিযানে উপজেলার সোগাগদল গ্রাম এবং করফা থেকে নেছারাবাদ পুলিশ এবং সেনাবাহীনি অভিযান চালিয়ে ওই মাংস সহ তাদের গ্রেফতার করেছেন। প্রথমে ডাকাত সন্দেহে গ্রেফতারকৃতদের স্থানীয় লোকজনের গনপিটুনিতে আহত হয়।তাদের দুজনকে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ প্রহরায় চিকিৎসা নিচ্ছেন। তাদের বিরুদ্ধে নেছারাবাদ থানায় মামলা প্রক্রিয়াধীন চলছে। গ্রেফতারকৃত হারুন মোল্লা বরগুনা জেলার পাথরঘাটা গ্রামের মো: মহিবুল হক মোল্লার ছেলে। এছাড়া অপর ব্যক্তি মঠবাড়িয়া থানার মো: আশ্রাফ আলী মিয়ার ছেলে।

নেছারাবাদ থানার উপ-পরিদর্শক (এস,আই) মো. পনির খান জানান, শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব সোহাগদল গ্রামের ৭নং ওয়ার্ড থেকে একটি পরিত্যক্ত ঘর থেকে ৪৮ কেজি হরিনের মাংশ উদ্ধার করা হয়। একই রাত বারটার দিকে গয়েসকাঠি গ্রামের পূর্ব গয়েসকাঠি করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ওই দুই ব্যক্তি সহ ৯৯ কেজি হরিনের মাংশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, রাত বারটার দিকে জানতে পারি দুই ব্যক্তিকে স্থানীয়রা গনধোলাই দিয়ে একটি ফিসিংবোর্ড সহ বিপুল পরিমানে হরিনের মাংশ আটিকিয়েছে। পরে সেনাবাহীনি সহ আমরা ছুটে গিয়ে ওই মাংশ সহ তাদের আটক করে নিয়ে এসেছি। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন। তাদের হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

গ্রেফতার কৃত হারুন মোল্লা বলেন, তিনি ওই বোর্ডের একজন কর্মচারী। বোর্ডের মাঝির নাম আব্দুল মন্নান। তিনি বরগুনার মো: করিম হাওলাদারের ছেলে। অনেক পূর্ব থেকেই নেছারাবাদে গোপনে হরিনের মাংশ এনে স্থানীয় মো: নজরুল আড়ৎদারের কাছে বিক্রি করতেন।

উল্লেখ্য, নেছারাবাদ উপজেলায় সুন্দরবন থেকে নদীপথে মাছ ধরার ট্রলার,কাঠের ট্রলার করে হরিনের মাংশ,সুন্দরী কাঠ সহ মাঝেমধ্য মাদকের চালান আসে। মাঝেমধ্য পুলিশের হাতে এসব চোরাকারবারী ধরা পড়ত। অত্র থানার ওসি মো: আবির হোসেনের সময় থেকে নদী পথে আর কোন অভিযান পরিচালনা করতে দেখা যায়নি। এতে উপজেলার সন্ধ্যা নদী পথে সক্রিয় হয়ে ওঠে চোরা কারবারীরা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD