September 7, 2024, 11:22 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মধুপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সভা অনুষ্ঠিত পীরগঞ্জে সাংবাদিক কাজী নুরুলের স্মরণ সভা ও দোয়া মাহফিল র‌্যাব-১২’র অভিযানে ১৮৫০ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নেছারাবাদে দুইশত সাতচল্লিশ কেজি হরিনের মাংস উদ্ধার গ্রেফতার-২ জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে রাজশাহীতে যা বললেন ধর্ম উপদেষ্টা দ্বীনের কাজে অর্থ ও সময় দিতে হবে গোদাগাড়ীতে নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ানের যোগদান মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বিএনপির সংবাদ সন্মেলন খাগড়াছড়িতে বিএনপির সম্প্রীতির সমাবেশ জনসমুদ্রে পরিণত কাল‌কি‌নি‌তে অ‌বৈধ‌ ড্রেজা‌রের বিরু‌দ্ধে অ‌ভিযান
নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত

নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন নড়াইল পৌর মেয়র আনজুমান আরা। গতকাল শেখ রাসেল ক্রীড়া চক্রের এক সাংগঠনিক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। ১৫ সদস্যের এই কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফুটবল কোচ কার্ত্তিক দাস। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, কমিটির সহ সভাপতি প্রলয় কীর্ত্তণীয়ার সভাপতিত্বে ওই সভায় বক্তব্য দেন সহকারি কোচ আশীষ দাস,সাংবাদিক হাফিজুল নীলূ,সাংস্কৃতিক কর্মী মো.মহিউদ্দীন,ফুটবলার সবুজ বিশ্বাস,কাজল সরকার,ইরান শেখ,জাহিদ হোসেন, চিন্ময় সরকার, তন্ময় সরকার প্রমুখ।
প্রসঙ্গত শেখ রাসেল ক্রীড়া চক্র প্রতিষ্ঠার পর নড়াইল ডিএফএ আয়োজিত প্রথম বিভাগ ফুটবল লীগে পর পর ৬ বার অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। সেই ধারাবাহিকতা বজায় রেখে চলেছে এই ক্লাবটি।
চলতি বছরে ডিএফএ আয়োজিত প্রথম বিভাগ ফুটবল লীগে প্রথম খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র বগুড়া আবাহনী ক্রীড়া চক্রকে ৯-০ গোলে বিধ্বস্ত করে পূর্ণ পয়েন্ট ঘরে তোলে। খেলায় দলের চিন্ময় ৩টি গোল করেন। এছাড়া সবুজ বিশ্বাস,সুমন ২টি করে এবং ইরান ও রানা ১টি করে গোল করেন। খেলাটি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান,পৌর মেয়র আনজুমান আরা, জেলা ক্রীড়া অফিসার মো.কামরুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আইউব খান বুলু,সহকারি সাধারণ সম্পাদক কৃঞ্চপদ দাশ,ডিএফএর সাধারণ সম্পাদক আব্দুর রশীদ মন্নুসহ কয়েক”শ দর্শক উপভোগ করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD