September 21, 2024, 3:17 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
আদিবাসী ছাত্র কল্যাণ সংস্থা খুলনা বিশ্ববিদ্যালয় আদিবাসী ছাত্র ছাত্রীর মানববন্ধন বাংলাদেশ যুব অধিকার পরিষদের ৭ দফা বাস্তাবায়নের দাবিতে মানববন্ধন তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন জবাবদিহি প্রতিনিধি তরিকুলকে কার্ড পড়িয়ে দিলেন তেঁতুলিয়া প্রেস ক্লাব নড়াইলের নবগঙ্গা নদীর উপর বারইপাড়া সেতুর নকশা জটিলতায় গোদাগাড়ী সরকারি ডিগ্রী কলেজের শিক্ষক, সাবেক এমপি লুৎফুন নেসা হোসেন মারা গেছেন সলঙ্গায় দু*র্বৃত্তের হামলায় যুবক নিহ*ত সুন্দরবনের উপকূলে বাগেরহাটে বৃষ্টিতে সবজি ও মাছের ৫০কোটি টাকার ক্ষতি ২১ হাজার কৃষক পরিবার বিপাকে রামগড় ২নং পাতাছড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে সম্প্রীতি সমাবেশ  ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আগৈলঝাড়ার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ে প্রতিযোগিতা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ

নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ প্রদান। নড়াইল সদর থানা কম্পাউন্ডে জেলা পুলিশ নড়াইল এর আয়োজনে আগামীকাল রবিবার (২৮ এপ্রিল) নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে ব্রিফিং প্যারেডের আয়োজন করা হয়। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, শনিবার (২৭এপ্রিল)
উক্ত ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। পুলিশ সুপার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে নির্বাচনে দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ প্রদান করেন। নির্বাচন নীতিমালা অনুযায়ী সবাইকে দায়িত্ব পালন করতে বলেন। সম্পূর্ণ নিরপেক্ষ ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করেন। কেউ দায়িত্ব পালনে গাফিলতি ও পক্ষপাতিত্ব করলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি করে দেন। পুলিশ সুপার মহোদয় নির্বাচনের দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের জন্য তীব্র গরম থেকে রক্ষা পেতে বিশুদ্ধ খাবার পানি স্যালাইন সরবরাহের প্রত্যয় ব্যক্ত করেন। প্রচন্ড তাপদাহে পুলিশ সুপার’র এই মহতী উদ্যোগে জেলা পুলিশের অফিসার ফোর্সগণ করতালির মাধ্যমে আনন্দঘন অভিব্যক্তি প্রকাশ করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); বিকাশ চন্দ্র দাস, জেলা কমান্ড্যান্ট, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইল; মীর শরিফুল হক, ডিআইও-১ জেলা বিশেষ শাখা; মোঃ সাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা; মোঃ নাজমুল হুদা, ইনচার্জ, অপরাধ শাখা; অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, নড়াইল সদর থানা, নড়াইল সহ জেলা পুলিশের পুলিশ সদস্য এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD