September 7, 2024, 11:43 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মধুপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সভা অনুষ্ঠিত পীরগঞ্জে সাংবাদিক কাজী নুরুলের স্মরণ সভা ও দোয়া মাহফিল র‌্যাব-১২’র অভিযানে ১৮৫০ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নেছারাবাদে দুইশত সাতচল্লিশ কেজি হরিনের মাংস উদ্ধার গ্রেফতার-২ জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে রাজশাহীতে যা বললেন ধর্ম উপদেষ্টা দ্বীনের কাজে অর্থ ও সময় দিতে হবে গোদাগাড়ীতে নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ানের যোগদান মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বিএনপির সংবাদ সন্মেলন খাগড়াছড়িতে বিএনপির সম্প্রীতির সমাবেশ জনসমুদ্রে পরিণত কাল‌কি‌নি‌তে অ‌বৈধ‌ ড্রেজা‌রের বিরু‌দ্ধে অ‌ভিযান
১ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে কাঁচা বাজার সেড এর শুভ উদ্বোধনে-এমপি আফতাব

১ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে কাঁচা বাজার সেড এর শুভ উদ্বোধনে-এমপি আফতাব

মোঃ হামিদার রহমান নীলফামারীঃ
নীলফামারীর ডিমলা উপজেলার শহর নন মিউনিসিপ্যাল মাস্টার প্লান প্রনয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প (UTMIDP) এর আওতায় ডিমলা কাঁচা বাজারের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার ৬ নভেম্বর বেলা ১১ টায় সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন কাঁচা বাজার এর নতুন সেড পরিদর্শন করে ফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করা হয়।
ডিমলা ৩নং সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (LGED) ডিমলা বাস্তবায়নে, ডিমলা সদর ইউপি মাঠ প্রঙ্গনে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এ এইচ এম ফিরোজ সরকার এর সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , নীলফামারী -১ ডোমার-ডিমলা, আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নীলফামারী নির্বাহী প্রকৌশলী ফিরোজ হাসান, ,উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-ই- আলম সিদ্দিকী, উপজেলা ভূমি কর্মকর্তা ফারজানা আক্তার, , উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, ডিমলা উপজেলা প্রকৌশলী শফিউল আলম, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও নীলফামারী জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, ডিমলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু উত্তম কুমার রায়, দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক লেলিন হোসেন সহ দোকান মালিক সমিতির সকলেই উপস্থিত ছিলেন।
উল্লেখ্য – ডিমলা কাঁচা বাজার এর ফিস সেড ২টি, মিড সেড ২টি, ওপেন সেড ২টি ও ৫টি মাল্টি পিপলস সেড ও ৩টি অত্যাধুনিক ওয়াস ব্লক এর মোট ব্যয় ১ কোটি ৪০ লাখ টাকা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD