October 22, 2024, 9:48 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত তেঁতুলিয়ায় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের সমন্বয় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে বিশ হাজার টাকা জরিমানা দোয়ারাবাজারে আওয়ামিলীগ নেতা অসিত কুমার দাস গ্রেফতার দোয়ারাবাজারে মাদরাসা অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন তানোরে এলজিইডি’র উন্নয়ন চিত্র র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শিশু ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিকের উপর হামলা, আটক ২ র‌্যাব-১২’র অভিযানে আসামি টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলাম গ্রেফতার রাষ্ট্রপতি শহাবুদ্দিনের পদত্যাগের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল
সিরাজগঞ্জের শারদীয় দূর্গাপূজার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন র‌্যাব-১২’র অধিনায়ক

সিরাজগঞ্জের শারদীয় দূর্গাপূজার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন র‌্যাব-১২’র অধিনায়ক

প্রেস বিজ্ঞপ্তি।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সিরাজগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন র‌্যাব-১২ এর অধিনায়ক জনাব মোঃ মারুফ হোসেন, পিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি।

গত মঙ্গলবার (৪ অক্টোবর ২০২২ ইং) সন্ধ্যায় তিনি সিরাজগঞ্জের কেন্দ্রীয় পূজা মন্ডপ শ্রী শ্রী মহাপ্রভুর আখড়া ও কালীবাড়ি গোবিন্দবাড়ি পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট সকলের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় তিনি মন্ডপে আসা শিশু কিশোরদের সাথে নিয়ে র‌্যাব-১২ এর পক্ষ থেকে কেক কাটেন।

পরে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি জানান, অসাম্প্রদায়িক বাংলাদেশে ধর্মীয় উৎসবকে নির্বিঘ্ন করতে র‌্যাব সদা প্রস্তুত। এছাড়া শারদীয় দুর্গোৎসবে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে র‌্যাব অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সাথে সমন্বয় করে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। এছাড়াও তিনি সিরাজগঞ্জের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নরেশ চন্দ্র ভৌমিক, শহর পূজা উদ্যাপন পরিষদের সভাপতিসহ সিনিয়র সাংবাদিকগণ, র‌্যাব-১২ এর বিভিন্ন কর্মকর্তা এবং র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১২ কে তথ্য দিন- মাদক,অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

স্বাক্ষরিত

মোঃ মোস্তাফিজুর রহমান

সিনিঃ সহকারী পুলিশ সুপার

মিডিয়া অফিসার

র‌্যাব-১২

মোবা-০১৭৭৭-৭১১২০৩

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD