October 22, 2024, 6:05 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
তেঁতুলিয়ায় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের সমন্বয় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে বিশ হাজার টাকা জরিমানা দোয়ারাবাজারে আওয়ামিলীগ নেতা অসিত কুমার দাস গ্রেফতার দোয়ারাবাজারে মাদরাসা অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন তানোরে এলজিইডি’র উন্নয়ন চিত্র র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শিশু ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিকের উপর হামলা, আটক ২ র‌্যাব-১২’র অভিযানে আসামি টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলাম গ্রেফতার রাষ্ট্রপতি শহাবুদ্দিনের পদত্যাগের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল সড়ক ধ্বসে যোগাযোগ বিছিন্ন কয়েক গ্রামের মানুষ
কালীগঞ্জে ৩২ তম প্রবীন দিবস পালীত ও আলোচনা সভা

কালীগঞ্জে ৩২ তম প্রবীন দিবস পালীত ও আলোচনা সভা

মো.হাসমত উল্লাহ, লালমিরহাট।।।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৩২তম প্রবীন দিবস পলিত এতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত ১ অক্টোবর ২০২২ কালীগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয় ও বেসরকারি স্বেচ্ছাসেবী নিবন্ধিত সংস্থার এর যৌথ আয়োজনে আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে প্রথমে একটি র‌্যালী কালীগঞ্জ উপজেলা চত্ত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষি করে উপজেলা চত্ত্বর এসে শেষ হয়। পরে কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলতয়ানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে,
আন্তর্জাতিক প্রবীন দিবসে, প্রবীন ও নবীনদের সমন্বয়েে,প্রবীনদের করনীয়, এবং নবীনদের করনীয় এর উপর আলোকপাত করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় সমাজ কল্যান মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ এম পি,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা আ” লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মতিয়ার রহমান, সাবেক সংসদ সদস্য এডভোকেট সফুরা বেগম রুমি এম পি,কালীগঞ্জ থানার উপজেলা আ” লীগের সাধারণ সম্পাদক ও চলবলা ইউ পি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু,আদিতমারী উপজেলার উপজেলা আ” লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আলম,তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, নুর ইসলাম আহমেদ,বীর মুক্তিযোদ্ধা আবুবক্কর সিদ্দিক,কালীগঞ্জ উপজেলা যুব লীগ সভাপতি রেফাজ রাঙ্গা, কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম,প্রমুখ।স্বাগত বক্তব্য দেন কালীগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আব্দুর রাজ্জাক।

আরো অনেকে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি)ইসরাত জাহান ছনি,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ,ই এস ডি ও আব্দুল লতিফ,পি এফ নির্বাহী পরিচালক নুরুজ্জামান আহম্মেদ,কালীগঞ্জ রিপোর্টাস ক্লাব সভাপতি মোখলেছুর রহমান টুকু,উপজেলার নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধি, সাংবাদিক, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা – কর্মচারী, বিভিন্ন ইউনিয়ন থেকে প্রবীণ নারী ও পুরুষ সহ আরো অনেক।

হাসমত উল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD