October 22, 2024, 6:08 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
তেঁতুলিয়ায় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের সমন্বয় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে বিশ হাজার টাকা জরিমানা দোয়ারাবাজারে আওয়ামিলীগ নেতা অসিত কুমার দাস গ্রেফতার দোয়ারাবাজারে মাদরাসা অধ্যক্ষের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন তানোরে এলজিইডি’র উন্নয়ন চিত্র র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার শিশু ধর্ষণের চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিকের উপর হামলা, আটক ২ র‌্যাব-১২’র অভিযানে আসামি টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলাম গ্রেফতার রাষ্ট্রপতি শহাবুদ্দিনের পদত্যাগের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল সড়ক ধ্বসে যোগাযোগ বিছিন্ন কয়েক গ্রামের মানুষ
পূজায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে সর্বক্ষণ তদারকিতে থাকবে পুলিশ- ময়মনসিংহে ওসি শাহ কামাল

পূজায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে সর্বক্ষণ তদারকিতে থাকবে পুলিশ- ময়মনসিংহে ওসি শাহ কামাল

আরিফ রববানী ময়মনসিংহ।।
শারদীয় দুর্গাপূজা উৎসব উপলক্ষে ময়মনসিংহ নগরীতে বিভিন্ন পুঁজা মন্দির পরিদর্শন ও পুজাঁর সার্বিক নিরাপত্তার প্রয়োজনীয়তা নিয়ে পুজাঁরীদের সাথে মতবিনিময় করেছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ । শারদীয় দুর্গোৎসব এর প্রথমদিন শনিবার বিকেল থেকে কোতোয়ালি মডেল থানার আওতাধীন বিভিন্ন মন্দিরে গিয়ে তিনি পুঁজার সার্বিক নিরাপত্তার খোজ খবর নেন তিনি। বিভিন্ন এলাকায় পূজামন্ডপ ও মন্দিরসহ আশপাশের আইন শৃংখলা নিয়ন্ত্রণ, ভক্ত ও পূজারীদের নিরাপত্তা নিশ্চিতে ওসি শাহ কামাল আকন্দ টিম সহকারে নজরদারি করেন। শনিবার রাতে ওসি শাহ কামাল আকন্দ শম্ভুগঞ্জ, চরনীলক্ষিয়া, দাসপাড়াসহ বেশ কয়েকটি পূজামণ্ডপ সহ কালিবাড়ি মন্দির এলাকা ঘুরে দেখেন এবং পরিদর্শন করেন। এ সময় মন্ডপ ও মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। মন্ডপে মন্ডপে সিসি ক্যামেরা লাগানোর জন্য তিনি নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়ে বলেন, যে কোন সমস্যা এবং অপ্রীতিকর ঘটনায় জরুরীভাবে মন্ডপগুলোর দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এবং থানার ওসিসহ উর্দ্বতন কর্তৃপক্ষকে অবহিত করুন। তিনি আরো বলেন, মণ্ডপে মন্ডপে গ্রাম পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে, পূজামণ্ডপে কিংবা মন্দিরে কেউ কোন ধরণের নাশকতা করার চেষ্টা করলে তাৎক্ষণিক অবহিত করুন। নাশকতাকারী যতই প্রভাবশালী হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, ময়মনসিংহের সুযোগ্য জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূঞা (পিপিএম-সেবা) এর নির্দেশে কোতোয়ালি মডেল থানা পুলিশ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কঠোর নিরাপত্তা দিতে প্রস্তুত। উল্লেখ্য কোতোয়ালি মডেল থানা এলাকায় ১২২টি পূজামণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।
ওসি বলেন- প্রতিটি পূজা মন্ডপে অপ্রীতিকর ঘটনা এড়াতে বিভিন্ন স্তরে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা ও পর্যাপ্ত পুলিশ, আনসার মোতায়েন, স্বেচ্ছাসেবক দল গঠন করা হয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে পুলিশকে সঙ্গে সঙ্গে জানাতে পুজারীদের আহবান জানিয়ে ওসি বলেন- পুলিশ সর্বক্ষণ আপনাদেরসহযোগিতা করবে। আপনারা নির্ভয়ে নির্ভিগ্নে উৎসব উদযাপন করুণ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD