October 22, 2024, 3:10 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে স্কুলছাত্র হত্যায় ৩ জনের মৃ*ত্যুদণ্ড উজিরপুরে গভীর রাতে সেনাবাহিনীর অভিযানে মাদক দ্রব্যসহ ১জন গ্রেফতার ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ!
শারদীয় উৎসবে পিডিএম ফাউন্ডেশনের পক্ষ থেকে মোংলার ৩৪ পূজা মন্ডপে অর্থ প্রদান

শারদীয় উৎসবে পিডিএম ফাউন্ডেশনের পক্ষ থেকে মোংলার ৩৪ পূজা মন্ডপে অর্থ প্রদান

বায়জিদ হোসেন, মোংলাঃ
হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এ উৎসব উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও পিডিএম ফাউন্ডেশনের চেয়ারম্যান দিপংকর মৃধা দিপু’র ব্যক্তিগত তহবিল থেকে মোংলা উপজেলার ৩৪ টি পূজা মণ্ডপে নগদ অর্থ প্রদান করা হয়েছে। শনিবার ও রবিবার প্রর্যায়ক্রমে ৩৪ টি মন্ডপের সভাপতি / সাধারণ সম্পাদকের হাতে এ অর্থ সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে মোংলা উপজেলা কেন্দ্রীয় মন্দির, আরাজী মাকঢ়ঢোন দুর্গাপূজা মন্দির, মালগাজী দুর্গাপূজা মন্দির, কানাইনগর দুর্গাপূজা মন্দির, কালিকাবাড়ি দুর্গাপূজা মন্দির, দিগরাজ বাজার দুর্গাপূজা মন্দির, দিগরাজ হালদার বাড়ি দুর্গা মন্দির, বিদ্যারবাহন দুর্গাপূজা মন্দির, পৌর শহরের শেলাবুনিয়া দুর্গাপূজা মন্দির, উত্তর বুড়িরডাঙ্গা ম্যাটপাড়া, দুর্গাপূজা মন্দির, দেওয়ানেরকুল গোলদার বাড়ি দুর্গাপূজা মন্দির, ভাটারাবাদ পুর্বপাড়া দুর্গাপূজা মন্দির, বুড়িরডাঙ্গা দক্ষিণ পাড়া দুর্গাপূজা মন্দির, বৈরাগীখালী দুর্গাপূজা মন্দির, বৈরাগীখালী মহুমূখী দুর্গাপূজা মন্দির, সানবান্ধা দুর্গাপূজা মন্দির, চাঁপড়া দুর্গাপূজা মন্দির, জয়খাঁ সাইক্লোন সেল্টার দুর্গাপূজা মন্দির, জয়খাঁ মিষ্টি পুকুরপাড় দুর্গাপূজা মন্দির, আমড়াতলা দুর্গাপূজা মন্দির, দত্তেরমেঠ পঞ্চগ্রাম দুর্গাপূজা মন্দির, খাসেরডাংগা দুর্গাপূজা মন্দির, নিতাখালী দুর্গাপূজা মন্দির, চৌরিডাঙ্গা ঠাকুরবালা বাড়ির দুর্গাপূজা মন্দির, দামেরখন্ড দুর্গাপূজা মন্দির, চটেরহাট দুর্গাপূজা মন্দির, দক্ষিণ হলদিবুনিয়া দুর্গাপূজা মন্দির, মধ্য হলদিবুনিয়া দুর্গাপূজা মন্দির, বালুরমোড় দুর্গাপূজা মন্দির, আমতলা দুর্গাপূজা মন্দির, জয়মনি নাগের পুকুর দুর্গাপূজা মন্দির, উত্তর জয়মনি দুর্গাপূজা মন্দির, এবং মধ্য হলদিবুনিয়া প্রমেনন্দ বাড়ি দুর্গাপূজা মন্দির এবং শ্রীধাম লক্ষ্মীখালী সাধুর বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দিরে। এ সময় পিডিএম ফাউন্ডেশনের সদস্য তুহিন শিকদার, সজিব মন্ডল এবং অনিক মন্ডল উপস্থিত থেকে এ সব মন্দির কমিটির সভাপতি / সম্পাদকের হাতে এ অর্থ সহায়তা প্রদান করেন। এ সময় তারা পিডিএম ফাউন্ডেশনের চেয়ারম্যান দিপংকর মৃধা দিপু’র উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, এই অঞ্চলের গর্বিত সন্তান দিপংকর মৃধা। অতীতে ও দেখেছি করোনা প্রাদুর্ভাবের সময় তার অবদান ছিলো প্রশংসনীয়। তা ছাড়া মনবিক দিক থেকে একজন উদর মনের মানুষ তিনি, এক কথায় সাদা মনের মানুষ এই দিপু মৃধা। আমরা তার সর্বদা তার সাফল্য কামনা করি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD