October 22, 2024, 12:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে স্কুলছাত্র হত্যায় ৩ জনের মৃ*ত্যুদণ্ড উজিরপুরে গভীর রাতে সেনাবাহিনীর অভিযানে মাদক দ্রব্যসহ ১জন গ্রেফতার ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ!
ধামইরহাটে থানা ও পৌর কৃষকদলের আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা

ধামইরহাটে থানা ও পৌর কৃষকদলের আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা

আবুল বয়ান, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বিএনপি)’র থানা ও পৌর কৃষকদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ সেপ্টেম্বর বিকেল ৫ টায় দলীয় কার্যালয়ে থানা কৃষকদলের আহবায়ক মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে ও পৌর কৃষকদলের আহবায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম সরকার। প্রধান বক্তা হিসেবে থানা বিএনপির সাবেক সম্পাদক এম এ ওয়াদুদ, বিশেষ অতিথি হিসেবে থানা কৃষকদলের সদস্য সচিব রমজান আলী, পৌর কৃষকদলের সদস্য সচিব আরমান হোসেন, উপজেলা মহিলা দলের সাবেক সভানেত্রী ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম, বিএনপি নেত্রী শাহিনা ইয়াসমিন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শেষে ২১সদস্য বিশিষ্ট নবগঠিত থানা ও পৌর কমিটির নেতৃবৃন্দ সকলের সাথে পরিচিত হন এবং আগামীতে কেন্দ্রীয় বিএনপির ডাকে সকল আন্দোলনে মাঠে সক্রিয় ভূমিকা পালনে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আবুল বয়ান,
ধামইরহাট, নওগাঁ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD