October 22, 2024, 10:47 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে স্কুলছাত্র হত্যায় ৩ জনের মৃ*ত্যুদণ্ড উজিরপুরে গভীর রাতে সেনাবাহিনীর অভিযানে মাদক দ্রব্যসহ ১জন গ্রেফতার ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ!
পানছড়িতে ১০টি পূজা মন্ডপে উদযাপিত হবে শারদীয় দূর্গা পূজা

পানছড়িতে ১০টি পূজা মন্ডপে উদযাপিত হবে শারদীয় দূর্গা পূজা

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে খাগড়াছড়ির পানছড়িতে সনাতন ধর্মালম্বীদের বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাৎসব উদযাপিত হতে যাচ্ছে।

এ বছর মোট ১০টি পূজামণ্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। পূজার সকল আয়োজন শেষ করা হয়েছে , প্রতিমা তৈরীর কাজ শেষে ডেকোরেশন ও রং তুলিসহ গেইট নির্মান কাজও ও সকল প্রস্তুতি সম্পন্ন ।

এছাড়াও এবার পুজামন্ডপগুলোতে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। গুরুত্বপূর্ণ পয়েন্টে লাগানো হয়েছে সিসি ক্যামরা। তাছাড়া যেকোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় প্রতিটি পূজা মন্ডপে কঠোর অবস্থানে থাকবে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আগামী ১লা অক্টোবর মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। যা আগামী ৫ই অক্টোবর দশমী তিথিতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে সমাপ্ত হবে।

পানছড়ির শারদীয় দূর্গাৎসব উদযাপন পরিষদ কমিটির সভাপতি উত্তম কুমার দেব
বলেন,শারদীয় দূর্গাৎসব কে ঘিরে ব্যাপক প্রস্তুুতি গ্রহণ করা হয়েছে। এ বছর পানছড়িতে ১০টি পূজা মন্ডপে দূর্গা পূজা অনুষ্ঠিত হবে।

জাগো হিন্দু পরিষদ পানছড়ি উপজেলা শাখার সভাপতি রুবেল মহাজন বলেন:দর্শনার্থীরা যেন নির্বিঘ্নে পূজা মন্ডবে আসতে পারে তার জন্য আমাদের স্বেচ্ছাসেবক রা থাকবেন। পানছড়িতে যে সকল মন্দিরে পূজা হচ্ছে পানছড়ি বাজার দেবালয় মন্দির, আদি এিপুরা পাড়া কালী মন্দির, সাঁওতাল পাড়া লোকনাথ মন্দির, লোগাং বাজার বিগ্রহ কালী মন্দির, লোগাং হেডম্যান পাড়া শীব মন্দির, বাউরা পাড়া দূর্গা মন্দির, বৈশাখ কুমার পাড়া দূর্গা মন্দির, বাম্বু পাড়া দূর্গা মন্দির, কুড়াদিয়া ছড়া দূর্গা মন্দির, লোগাং ব্রাহ্মণ টিলা অষ্টো মঙ্গলা কালী মন্দির

পানছড়ি থানার অফিসার ইনচার্জ আনসারুল করিম বলেন,আসন্ন শারদীয় দূর্গাৎসব কে ঘিরে পূজা মন্ডপে আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে এবং তার পাশাপাশি পুলিশও থাকবে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করতে পরিকল্পনা গ্রহন করা হয়েছে। পূজার কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত পুলিশ সার্বক্ষনিক নিরাপত্তার জন্য নিয়োজিত থাকবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD