October 22, 2024, 2:48 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ! পঞ্চগড়ে আবাসিক হোটেল থেকে ম্যানেজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঝিকরগাছায় সেবা সংগঠনের উদ্যোগে স্বল্প মূল্যে ডিম বিক্রি শুরু
নড়াইলে বৃদ্ধা মাকে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে ছেলে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি

নড়াইলে বৃদ্ধা মাকে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে ছেলে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে বৃদ্ধা মাকে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে ছেলে। নড়াইল সদর উপজেলার দাঁড়িয়াপুর গ্রামে ন্যাক্কারজনক এ ঘটনা ঘটে।
পৈতৃক জমি একাই ভোগ দখলের প্রতিবাদ করায় আজিজুল শেখ নামে বৃদ্ধার ওই ছেলে এ কাণ্ড ঘটান বলে অভিযোগ ভুক্তভোগীর। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, হামলার শিকার ৭০ বছর বয়সী বৃদ্ধা মমতাজ বেগমকে মুমূর্ষু অবস্থায় সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
বৃদ্ধা মমতাজ বেগম জানান, তার চার সন্তানের সবাই তাদের বসতভিটার অংশীদার হলেও তৃতীয় সন্তান আজিজুল শেখ গায়ের জোরে একাই সব সম্পত্তি ভোগদখল করে আসছে। সোমবার সকালে মমতাজ বেগম এ নিয়ে কথা বলতে গেলে তার ছেলে আজিজুল ও তার স্ত্রী, সন্তান লাঠি নিয়ে বৃদ্ধার ওপর চড়াও হয়ে তার শরীরের বিভিন্নস্থানে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর জখম করে।
এ সময় বৃদ্ধার আর্তচিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। বৃদ্ধা ও তার অন্য সন্তানরা এ ঘটনার বিচার দাবি করেছেন।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (চলতি দ্বায়িত্বে) মো. মাহমুদুর রহমান বলেন, অত্যন্ত ঘৃণিত কাজ করেছেন ওই বৃদ্ধার ছেলে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD