September 8, 2024, 2:01 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মধুপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড জামায়াতে ইসলামীর কর্মী সভা অনুষ্ঠিত পীরগঞ্জে সাংবাদিক কাজী নুরুলের স্মরণ সভা ও দোয়া মাহফিল র‌্যাব-১২’র অভিযানে ১৮৫০ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নেছারাবাদে দুইশত সাতচল্লিশ কেজি হরিনের মাংস উদ্ধার গ্রেফতার-২ জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে রাজশাহীতে যা বললেন ধর্ম উপদেষ্টা দ্বীনের কাজে অর্থ ও সময় দিতে হবে গোদাগাড়ীতে নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ানের যোগদান মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বিএনপির সংবাদ সন্মেলন খাগড়াছড়িতে বিএনপির সম্প্রীতির সমাবেশ জনসমুদ্রে পরিণত কাল‌কি‌নি‌তে অ‌বৈধ‌ ড্রেজা‌রের বিরু‌দ্ধে অ‌ভিযান
কেশবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে এক ভুয়া মেজর আটক

কেশবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে এক ভুয়া মেজর আটক

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুর থানা পুলিশ ৬ সেপ্টেম্বর সকালে কেশবপুর উপজেলার বগা মোড় থেকে মোয়াজ্জেম কবীর (৩৭) নামে ওই ভুয়া মেজরকে আটক করেন।
থানা পুলিশ জানায়, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার শেখপাড়া গ্রামের শেখ আলী হোসেনের ছেলে মোয়াজ্জেম কবীর সে নিজে সেনাবাহিনীর মেজর হিসেবে পরিচয় দিয়ে থাকে। সে মানুষকে সেনাবাহিনীতে চাকুরি দেওয়ার কথা বলে প্রতারনা করে আসছে। সে ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে বাসাভাড়া করে বসবাস করে আসছিলো। সেই সুবাদে তার সাথে কেশবপুর উপজেলার বুড়ুলি গ্রামের ওদুদ সরদার এর পরিচয় হয়। সেই সুবাদে ওদুদের ছেলে বিল্লাল হোসেনকে (২২) বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার কথা বলে তার কাছ থেকে ২০১৯ সালের ১৪ আগষ্ট তাদের বাড়িতে বসে এক চুক্তিপত্রের মাধ্যমে নগদ ৩’লক্ষ টাকা গ্রহণ করে। পরবর্তীতে সে বিল্লাল হোসেনকে চাকুরি দিতে ব্যর্থ হয়। এরএক পর্যায়ে সে বিভিন্ন প্রকারের টালবাহানা করে আসছে। ২৬ আগস্ট টাকা ফেরত চাইতে গেলে সে টাকা দিতে অস্বীকার করে এবং আত্মগোপনে চলে যায়। এরপর বিল্লালের পিতা বাদী হয়ে কেশবপুর থানায় একটি মামলা করেন। যার মামলা নং-৯। ৬সেপ্টেম্বর সকালে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীনের নিদেশে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সীমান্তবর্তী বগা মোড় এলাকা থেকে ভুয়া মেজর মোয়াজ্জেম কবীরকে আটক করে পুলিশ।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন বলেন ভুয়া মেজর পরিচয় দানকারী মোয়াজ্জেম কবীরকে আটক করে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD