October 19, 2024, 10:37 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
হবিগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ৪ জন নিহত

হবিগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ৪ জন নিহত

হবিগঞ্জ প্রতিনিধি।।
হবিগঞ্জের মাধবপুরে বাস, মাইক্রোবাস সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

সোমবার (১৮ জুলাই) দুপুর ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাখরনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোনার মদন উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মুরাদ মিয়া (২২), একই গ্রামের সুরুজ মিয়ার স্ত্রী দিনারী বেগম (৪০), ইমরুল মিয়ার স্ত্রী হেলেনা বেগম (২৫)। অপর একজনের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ঢাকাগামী আল মোবারাকা পরিবহনের একটি বাস বাখরনগর এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় পেছন থেকে একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এ সময় দুজন ঘটনাস্থলে মারা যান। আহত ১০জনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালেহ আহাম্মেদ বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধারের পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD