October 19, 2024, 8:29 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বীরগঞ্জে পুকুরে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু

বীরগঞ্জে পুকুরে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জের পল্লীতে পুকুরের পানিতে ডুবে মোস্তাকিন নামে দশ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার মোহনপুর ইউনিয়নের ভূল্লিরহাটের উত্তর পাশে ভগীরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই এলাকার মোঃ জহুরুল ইসলামের ছেলে মোস্তাকিন (১০)।
উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিনুর রহমান চৌধুরী শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে বাসা থেকে তিন জনের সাথে খেলতে বের হয় মোস্তাকিন। ঘরে না ফেরায় খোঁজাখুঁজি করেন পরিবারের লোকজন। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে তার লাশ ভাসতে দেখা যায়। পরে বীরগঞ্জ থানা পুলিশ কে আবগত করা হয়।
সংবাদ পেয়ে এসআই মমিনুল ঘটনাস্থলে পরিদর্শন করেন।
এব্যাপারে বীরগঞ্জ থানার এসআই মমিনুল জানান, পানিতে ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি পরিবারের সাথে কথা বলে জানতে পেরেছি, শিশুটির মৃগী রোগ ছিল। শিশুর পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফন করতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD