December 4, 2023, 12:51 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কুমিল্লা এভার গ্রীন হাসপাতালের প্রথম বর্ষপূর্তী পালন ও শেয়ারদারের মাঝে লভ্যাংশ বিতরণ নাগরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় লোকসানে ঝিনাইদহের ফুল চাষীরা দুষছেন লাগাতার হ*রতাল আর অবরোধকে স্বামীর সঙ্গে ঝগড়া করে শিশু সন্তান নিয়ে নিরুদ্দেশ গৃহবধু নাগেশ্বরী নিউজ নামে ফেসবুক পোস্ট দিয়ে হয়রানি: থানায় জিডি উজিরপুরে বাস ও মোটরসাইকেল সং*ঘর্ষে সেনাসদস্য নি*হত,চালক আটক ময়মনসিংহ-৭আসনে মনোনয়ন পত্র বৈধতা পেলেন জাপার প্রার্থী মজিদ ঢাকা-১৯ আসনে ১৩ প্রার্থীর মধ্যে জাপার মনোনীত দুই প্রার্থীসহ ৬ মনোনয়নপত্র বাতিল শ্রমিক লীগ নেতা বেলাল নিহতের প্রতিবাদে আজ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে ২৩ প্রার্থীর মনোনয়নপত্র বা*তিল, বৈধ ৩৭ জন।
রাজশাহী ১ আসনে ( গোদাগাড়ী – তানোর) দলীয় মনোনয়ন তুললেন ৬ জন

রাজশাহী ১ আসনে ( গোদাগাড়ী – তানোর) দলীয় মনোনয়ন তুললেন ৬ জন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বিক্রি শুরু হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতি দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন। দলের প্রথম মনোনয়ন ফরমটি শেখ হাসিনা সংগ্রহ করেছেন।

এর পর থেকেই সারা দেশের দলীয় মনোনয়ন প্রতাশীরা ফরম উত্তোলন শুরু করে। আওয়ামী লীগের ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে মনোনয়ন প্রতাশীদের ফরম উত্তোলন করতে নেতাকর্মী ঢল দেখা যায়।

২০ নভেম্বর রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, এ কে এম আসাদুজ্জামান আসাদ রাজশাহী -১ ( গোদাগাড়ী – তানোর) আসনে মনোনয়ন প্রত্যাশি। তিনি তৃতীয় দিন সোমবার মনোনয়ন ফরম তুলেছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন।

মনোনয়ন উত্তোলনের দ্বিতীয়দিন রোববার (১৯ নভেম্বর) সকাল থেকেই দলীয় কার্যালয়ে সারাদেশ থেকে আগত মনোনয়ন প্রত্যাশীরা ফরম উত্তোলন করতে দেখা যায়।

এদিকে, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের বর্তমান সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। দুপুর সাড়ে ১২ টার দিকে ওমর ফারুক চৌধুরীর পক্ষে মনোনয়ন উত্তোলন করেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যন ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাস, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেলসহ গোদাগাড়ী-তানোর উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও একই দিনে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী বিকেল তিনটার দিকে ও রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম বিকেলে মনোনয়ন উত্তোলন করেছেন।

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন (১৮নভে:) একই আসনে থেকে মনোনয়ন উত্তোলন করেছেন, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি সদস্য ও রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সহধর্মীনি আয়েশা আখতার জাহান ডালিয়া।
এছাড়াও একইদিন এ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক আখতারুজ্জামান আক্তার।

মো: হায়দার আলী
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD