September 30, 2023, 1:40 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শেখ হাসিনার হাতে যতদিন ক্ষমতা থাকবে,বাংলাদেশ ততদিন নিরাপদে থাকবে,এমপি কুজেন্দ্রলাল ত্রিপুরা পাইকগাছার নদ-নদীতে অস্বাভাবিক পানি বৃদ্ধি ; বাঁধ ভেঙে ও উপচে জেলে পল্লী সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত ; ব্যাপক ক্ষয়ক্ষতি পাইকগাছায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত পাবনা-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আশিকুর রহমান খান সবুজের ব্যাপক গণসংযোগ বাংলাদেশের জলবায়ু ড্রাগন চাষের উপযোগি নড়াইলের নবগঙ্গা নদীর ওপর কাঠের সেতুটি ভেঙে পড়ে আছে প্রায় দেড় বছর সুন্দরবনে বঙ্গোপসাগরে বৈরী আবহাওয়ায় উপকূলে ফিরতে শুরু করেছে ফিশিং বোটবহর গোদাগাড়ীতে নেসকোর নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধিজনদের অভিযোগ প্রদর্শিত হল বীরকন্যা প্রীতিলতা বাগেরহাটে মোংলায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলো কার্গো জাহাজ সহ ৬ কোটি টাকার সরকারী সম্পদ
বরগুনায় গৃহবধূ খুন করে ডাকাতি

বরগুনায় গৃহবধূ খুন করে ডাকাতি

খায়রুল ইসলাম মুন্না (বেতাগী) বরগুনা
বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাছুয়াখালী এলাকায় ২৩ জনু শুক্রবার মধ্যে রাতে ডাকাতি করতে গৃহবধূকে হত্যা করে ডাকাতরা এমনটি অভিযোগ স্বজনদের। মৃত্যু গৃহবধু হলেন বেতাগী উপজেলার মৃত্যু মোঃ আঃ মান্নান মিয়ার স্ত্রী।

শনিবার (২৪ জুন) বিকেলে বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নে চেয়ারম্যান জালাল গাজী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আমাকে খবর দিলে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি জানালার গ্রিল কাটা এবং খাটে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে নারীর লাশ তার কানে নাকি স্বর্ণের দুলছিল সেখানেও রক্ত দেখে আমি পুলিশকে খবর দেই।

স্থানীয় ও আত্মীয়-স্বজন সূত্রে জানা যায়, তার স্বামীর মৃত্যুর পরে তিনি তার ছেলেদের সাথে ঢাকায় বসবাস করছিল। মৃত্যু গৃহবধুর নাম মোসাঃ বিলকিস বেগম (৫৫) তিনি গত মঙ্গলবার ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন কোরবানির ঈদ উদযাপন করতে। তার নিজ বাড়িতে তারা না থাকায় বাড়ী দেখাশোনার জন্য একজন ভাড়াটিয়া থাকেন। বাসাটা রাস্তার কাছে থাকায় সম্পূর্ণটা উচ্চ দেয়াল দিয়ে গেরা । ঘটনার সময় বাসার লাগানো লৌহজাতের গ্রিলের ৪ টা অংশ ভাঙ্গা থাকায় ডাকাত উঠার প্রাথমিক ভাবে ধারণা করা হয় ।

ভাড়াটিয়া মাওলানা মোঃ আঃ রহমান জুয়েল তিনি বলেন, আমি একটি নূরানী মাদ্রাসায় চাকরি করতেছি । ঘটনার দিন রাতে আমি ও আমার পরিবার বাসার সামনের বাড়ান্দায় ঘুমে ছিলাম প্রতিদিনের মত সকালে ফজরের নামাজের পরে আমার স্ত্রী তাকে ডাকতে গেলে রুমে এলোমেলো থাকা আর সে খাটে রক্তাক্ত অবস্থায় দেখে জ্ঞান হারিয়ে ফেলে। পরে আমি তার ছেলেদের এবং এলাকার মানুষদের খবর দেই।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (তদন্ত ওসি) সঞ্জয় মজুমদার বলেন, এ ব্যাপারে আমরা ঘটনাস্থলে কাজ করছি। তবে এব্যাপারে এখন কিছু বলা যাচ্ছে না! তদন্ত শেষে আমরা ব্যাপারটি কি হইছে হয়তো বলতে পারবো।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD