March 28, 2024, 5:18 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটানো শিক্ষক অনুপ রায়কে শোকজ সুন্দরগঞ্জ পুলিশের অব্যাহত অভিযানে ৯ জুয়ারি গ্রেফতার পথচারী‌দের মা‌ঝে আওয়ামী লীগ নে‌ত্রী স্বপ্না খন্দকারের ইফতার সাম‌গ্রী বিতরণ বানারীপাড়ায় শিক্ষকের বেধড়ক চড় থাপ্পড়ে কানের সুক্ষ্ম পর্দা ফাটিয়েছে শিক্ষার্থীর সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার
মহেশপুরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির মৃত্যু , জানাযা সম্পন্ন,এমপি চঞ্চল’সহ বিভিন্ন মহলের শোক

মহেশপুরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির মৃত্যু , জানাযা সম্পন্ন,এমপি চঞ্চল’সহ বিভিন্ন মহলের শোক

শহিদুল ইসলাম ঝিনাইদহ মহেশপুর থেকেঃ-
ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান ডাঃ আতাউর রহমান ৩ জুন শনিবার ভোর রাতে ইউপির কদমতলা গ্রামে নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি—রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৭৮) বছর। মৃত্যুকালে স্ত্রী ৪পুত্র ও ১ মেয়েসহ অংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
শনিবার বিকালে কদমতলা ঈদগা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে তাহাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
উক্ত জানাযায় উপস্থিত ছিলেন,ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সহ সভপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, পৌর মেয়র আব্দুর রশিদ খান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ এমদাদুল হক বুলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য আনিচুজ্জামান টিপু, এসবিকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বগা, সাধারণ সম্পাদক শাহাজান আলী, স্বরুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হায়দার নান্টু, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমানউল্লা হক, নেপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সামছুল আলম মৃধা, নাটিমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মাষ্টার, যাদবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ডাঃ সালাউদ্দীন আহাম্মেদ, মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন আর রশিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্বাস উদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর কাজী আতিয়ার রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহেদ মেহেবুব রঞ্জু, সাধারণ সম্পাদক আশাবুল আরাফ শিমুল, প্রভাষক মুকুল গাজি প্রমুখ। এছাড়াও বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ,কৃষকলীগ,যুবলীগ,ছাত্রলীগ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার শত শত লোকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD