March 29, 2024, 6:38 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার
তেঁতুলিয়ায় ‘গ্রামীণ উন্নয়নে পর্যটন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

তেঁতুলিয়ায় ‘গ্রামীণ উন্নয়নে পর্যটন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

মুুহম্মদ তরিকুল ইসলাম, তেতুলিয়া প্রতিনিধিঃ ‘পর্যটন এবং গ্রামীণ উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ‘গ্রামীণ উন্নয়নে পর্যটন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) দুপুরে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ সময় অনলাইনে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের উপ-সচিব সাইফুল ইসলাম জুম মিটিং এর মাধ্যমে উক্ত কর্মশালার শুভ উদ্বোধন করেন। তিনি ঢাকা থেকে সরাসরি মাল্টিমিডিয়া প্রজেকশনের মাধ্যমে মুল প্রতিপাদ্য উপস্থাপন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্ব কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান (ডাবলু)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাজিয়া সুলতানা, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী, তেঁতুলিয়া ট্যুরিস্ট পুলিশের অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ অধিদপ্তর তেঁতুলিয়ার সহকারী প্রোগ্রামার নবীউল করিম সরকার, ইউপি সচিব আলোপ্তগীন মুকুল, ইউপি সচিব আশুতোষ সরকার, ইউপি সদস্য তবিবর রহমান, পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন পেশাজীবী সমাজ কর্মী, পরিবেশ কর্মী, উদ্দ্যোক্তা, ব্যবসায়ী, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

উক্ত কর্মশালায় মতামত ব্যক্ত করেন সিনিয়র সাংবাদিক সরকার হায়দার, এম এ বাসেত, পরিবেশ কর্মী মাহমুদুল হক মামুনসহ আরো অনেকে।

মুহম্মদ তরিকুল ইসলাম

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD