March 28, 2024, 8:05 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
মালদ্বীপে ব্যাবসায়ী সাবুর তালুকদার এর ৪১তম জন্মদিন পালিত

মালদ্বীপে ব্যাবসায়ী সাবুর তালুকদার এর ৪১তম জন্মদিন পালিত

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে ঃ- মালদ্বীপের রাজধানীর গ্রান্ড ভিউ রেস্তোরাঁয় মোঃ সাবুর তালুকদার এর ৪১তম জন্মদিন পালন করেন মালদ্বীপের বিশিষ্টজনেরা বৃহস্পতিবার (২৫ মে) ২০২৩, কুমিল্লা জেলার কৃতি সন্তান মোঃ সাবুর তালুকদার জীবিকার তাগিদে মালদ্বীপে পাড়ি জমান ২০০৪ সালে,তিনি দীর্ঘ এই প্রবাস জীবনে নিজেকে ব্যাবসায়ীক হিসাবে প্রতিষ্ঠিত করেন।

মোঃ সাবুর তালুকদার এর জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ দুলাল মাতব্বর, ন্যাশনাল ব্যাংক প্রাইভেট লিমিটেড’র মালদ্বীপ শাখার লোকাল ডিরেক্টর মোঃ হান্নান খান কবির, বিশিষ্ট ব্যাবসায়ীক ফোর এল ইন্টারন্যাশনাল প্রাইভেট লিঃ পরিচালক মোহাম্মদ হাদিউল ইসলাম, মালদ্বীপ রেড ক্রিসেন্টের এম কে আর কামাল হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ীক মোঃ মানিক মিয়া, বিশিষ্ট ব্যাবসায়ীক মোঃ ফারুক হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ ইউছুফ আলী, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ আবদুর সবুর, ব্যাবসায়ী মোঃ আবুল কালাম, মোহাম্মদ ফাইজুর রহমান, মোঃ খলিলুর রহমান, মোঃ হাফিজ শিকদার, মোঃ আনোয়ার হোসেন রাজু, মোঃ সামিম আহমেদ, মোঃ জাকির হোসেন, প্রবাসী ক্রিকেটার মোঃ কাউছার আহমেদ, এবং মালদ্বীপ সাংবাদিকবৃন্দ।

উপস্থিত সকল প্রবাসীদের ভালোবাসা পেয়ে মোঃ সাবুর তালুকদার আনন্দিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের কাছে দোয়া প্রার্থনা কামনা করেন, এবং তিনি সকলের সুস্বাস্থ্যে কামনা করেন মহান আল্লাহর দরবারে।

পরিশেষে অনুষ্ঠানে নৈশভোজের শেষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করে জন্মদিন উদযাপিত করেন

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD