April 16, 2024, 1:10 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিতে নবনির্বাচিত মহামান্য রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিনের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিতে নবনির্বাচিত মহামান্য রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিনের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশের নবনির্বাচিত ২২-তম রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন। এসময় তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। রাষ্ট্রপতি টুঙ্গিপাড়ায় আসায় আনন্দিত নেতাকর্মীরা। রষ্ট্রপতির আগমন উপলক্ষে নেয়া হয় কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

আজ বুধবার (২৬ এপ্রিল) সকালে বঙ্গভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেন বাংলাদেশের নবনির্বাচিত ২২-তম রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন। পদ্মা সেতু হয়ে বেলা পৌনে ১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছান তিনি। এসময় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগন স্বাগত জানান।

পরে ১২ টা ৫০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অর্ণ করে গভীর শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন। এরপর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি। এসময় তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে ও বেজে ওঠে বিগউলের সুর। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এরপর রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। রাষ্ট্রপতির শ্রদ্ধা নিবেদন শেষে তার সহধর্মিনী রেবেকা সুলতানা, ছেলে মো: আরশাদ আদনান, ভাই সাঈদ ইকবাল, দুই নাতিন মো: তাহমিদ আদনান ও মো: তাহসিন আদনানসহ পরিবারের সদস্যরা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানায়।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-০১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলালউদ্দিন, খলুনা-০২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপি, এমপি, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি শহিদ উল্লা খন্দকার, প্রধানমন্ত্রীর এপিএস-০২ গাজী হাফিজুর রহমান লিকু, জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সধারন সম্পাদক জি এম সাহাবউদ্দিন আজম, গোপালগঞ্জ পৌর ময়ের শেখ রকিব হোসেন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: বাবুল শেখ, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সধারন সম্পাদক বিএম ফোরকান আলীসহ জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে সমাধি স্থল শ্লোগানে শ্লোগানে মুখ হয়ে ওঠে। জেলায় নেয়া হয় কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এসময় নেতা কর্মীরা রাষ্ট্রপতিকে অভিনন্দন জানিয়ে বলেন, রাষ্ট্রপতির হাত ধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রীর ভিশন এগিয়ে যাবে। #

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD