April 19, 2024, 1:32 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
সাগরকন্যা দ্বীপ রাস্ট্র মালদ্বীপে প্রবাসীদের জন্য আস্ফি গ্রুেপের ইফতার আয়োজন

সাগরকন্যা দ্বীপ রাস্ট্র মালদ্বীপে প্রবাসীদের জন্য আস্ফি গ্রুেপের ইফতার আয়োজন

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে ঃ- নীলা ভূমি ও সাগরকন্যা দ্বীপ রাস্ট্র মালদ্বীপে বাংলাদেশী প্রবাসীদের জন্য পবিত্র মাহে-রমজানে ইফতার আয়োজন করেন শুক্রবার( ৩১ মার্চ) ২০২৩ মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী ও ফোর এল ইন্টারন্যাশনাল প্রইভেট লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাদিউল ইসলাম। প্রায় পাঁচ শতাধিক প্রবাসীদের জন্য এই আয়োজন করেন মালদ্বীপের রাজধানী বিলাবং হাই ইন্টারন্যাশনাল স্কুল হলরুমে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়াল এডমিরাল এস এম আবুল কালাম আজাদ।
সঞ্চালনা করেন আস্ফি গ্রুপের এম কে কামাল হোসেন, পবিত্র কোরআন তেলওয়াত করেন মাওলানা মোহাম্মদ তাজুল ইসলাম।

প্রবাসীদের মাঝে পবিত্র মাহে-রমজান এর ইফতার আয়োজনে বক্তব্য রাখেন মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ দুলাল মাতব্বর তিনি বলেন মোহাম্মদ হাদিউল ইসলাম এর উদ্যোগে প্রতি বছরে মালদ্বীপে পবিত্র মাহে-রমজান এর ইফতার আয়োজন করা হয়, এ বছর অনেক সুন্দর ভাবে এবং প্রবাসীদের চাহিদা মতো ইফতার সাজানো হয়েছে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনা’র (শ্রম সচিব) দূতাবাসের প্রধান মোঃ সোহেল পারভেজ, মালদ্বীপ ন্যাশনাল ব্যাংক এর সি ইউ মোহাম্মদ মাসুদুর রহমান, ডাঃ মোক্তার আলী লস্কর, ডাঃ সুজন চন্দ্র সাহা, ইউ এস বাংলা এয়ারলাইনস এর কান্ট্রি ম্যানেজার মোঃ শরিফুল ইসলাম, ন্যাশনাল ব্যাংকের লোকাল ডিরেক্টর হান্নান খান কবির, মালদ্বীপ বিএন পি এর সভাপতি মোঃ খলিলুর রহমান, সুশীল সমাজের মোঃ মজিবুর রহমান, মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী এবং মালদ্বীপ বিএনপির সহ-সভাপতি মোঃ বাবুল হোসেন, মালদ্বীপ আওয়ামী লীগ সিনিয়র সভাপতি হাজী সাদেক, বি এন পির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম। যুবলীগের সভাপতি রাসেল আহমেদ সাগর।

উল্লেখ্য প্রধান অতিথি বাংলাদেশ হাইকমিশনার রিয়াল এডমিরাল এস এম আবুল কালাম আজাদ বলেন পবিত্র মাহে-রমজানে মোহাম্মদ হাদিউল ইসলাম প্রবাসীদের জন্য প্রতি বছরে যে মহতি উদ্যোগ নিয়ে ইফতার আয়োজন করেন মালদ্বীপে বাংলাদেশী প্রবাসীদের মাঝে মানবতার দৃষ্টান্ত স্হাপন করেন, তিনি আরও বলেন বলেন মালদ্বীপে আরও যেসকল ব্যবসায়িক ভাইয়েরা আছেন আপনারা ও এরকম মহত্ত্বি কাজে এগিয়ে আসেন। তিনি সকল প্রবাসীদের সুস্বাথ্যা কামনা করেন এবং মাহে-রমজানের পবিত্রতা রক্ষা করার আহবান জানান।

এদিকে উক্ত অনুষ্ঠানে প্রবাসীদের মাঝে আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়িক মোঃ আলতাফ হোসেন, মোঃ কাশেদুল হক, মোঃ খায়রুল ইসলাম (নোয়াখালী) আওয়ামী লীগের, গাজী সাদেক, মোঃ শাহজালাল শিকদার, মোঃ ফাইজুর রহমান, মোঃ নুরে আলম ভূইয়া,মোঃ সুমন হোসাইন, মোঃ আনোয়ার হোসেন রাজু,মোঃ এনামুল হক জাকির,মোঃ রুবেল মৃধা, বিএনপির, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মামুন মিয়া, আরও অনেকই, যুবলীগের,মো: বিল্লাল হোসেন, মোঃ ওয়াসিম আকরাম হৃদয়, মো: সাইফুল ইসলাম, মোঃ সামিম আহমেদ, মোঃ আউয়াল হোসেন, মোঃ কবির হোসেন, মোঃ ফারুক হোসেন। বিভিন্ন পেশাজীবি প্রবাসী ও হাইকমিশনারের কর্মকতা- কর্মচারী, এবং সাংবাদিকবৃন্দু।

পরিশেষে অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন মাওলানা মোহাম্মদ তাজুল ইসলাম এবং পবিত্র মাহে-রমজানের ইফতারের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD