April 19, 2024, 7:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে সবাইকে অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা

ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে সবাইকে অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা

হেলাল শেখঃ ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা-“ঈদ মোবারক”।
ঢাকা জেলার আশুলিয়ার জামগড়া ভুঁইয়া বাড়ির কৃতিসন্তান মানবতার ফেরিওয়ালা বিশিষ্ট ব্যবসায়ী-ঢাকা জেলার ৬বার শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া বলেন,ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক আমাদের সারাটি জীবন। সকলের নিজ পরিবার নিয়ে আনন্দঘণ মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। ঈদের দিন সবাই পরিবারকে সময় দিন, সকল দুঃখ, কষ্ট হিংসা, ব্যথা, বেদনা ভুলে গিয়ে ঈদের দিনে আপনারা বা আপনি প্রিয়জনদেরকে নতুন কিছু উপহার দিন। রোমান ভুঁইয়া আরও বলেন, বর্তমানে ব্যবসা বাণিজ্য তেমন ভালো যাচ্ছে না, তারপরও আমি করদাতা হিসেবে সরকারকে করফাঁকি দেইনি। আমি সততার সাথে ব্যবসা করি, আমার ব্যবসার শুরু থেকে পর্যায়ক্রমে যখন ব্যবসা বড় হচ্ছে, সেই থেকে কখনো কর ফাঁকি দেওয়ার চিন্তা মাথায় ঢোকেনি আমার, ব্যবসা শুরু করার পরের বছর থেকেই আমি আয়করদাতা হিসেবে রেজিস্ট্রেশন করি। তিনি আরো বলেন, আমার ব্যবসা যত এগিয়েছে, আমি কর দেওয়া ততটাই বাড়িয়েছি। ২০১৬ইং সালে ঢাকা জেলার প্রথম সেরা করদাতা হিসেবে সম্মাননা স্মারক পাই, এরপর ২০১৭, ২০১৮, ২০১৯, ২০২০, ২০২১ ও ২০২২ সালের ৩০ ডিসেম্বর আবারও ঢাকা জেলা সেরা করদাতা হিসেবে নির্বাচিত হয়ে সম্মাননা অর্জন করেছি। আমি মনে করি রাষ্ট্রের সঙ্গে কখনই কারো বেঈমানি করা উচিৎ না। তিনি আরো বলেন, ব্যবসায়ীদের কখনো সম্পদের হিসাব বা তথ্য গোপন রাখা উচিৎ না।
তানভীর আহমেদ রোমান ভুঁইয়া একজন ভালো মনের মানুষ। তিনি সকল জাতীয় দিবসে ও দুইটি ঈদে দেশবাসী সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং দেশে-বিদেশে থেকেও প্রিয় ভাই বন্ধুসহ সবার সাথে যোগাযোগ রাখেন, শুভেচ্ছা বিনিময় করেন। ঈদ উপলক্ষে রোমান ভুঁইয়া সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, আমার কারো সাথে কোনো প্রকার বিবাদ নেই, আমি বৈধ ব্যবসা করি, আল্লাহ ছাড়া কাউকে ভয় করিনা, আমি যেন দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারি এর জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করি, আল্লাহ সর্বশক্তিমান। আল্লাহ যেন আমাদের সবাইকে ভালো রাখেন, হেফাজত করেন, আমিন। সাবইকে পবিত্র ঈদুল ফেতরের ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD