April 19, 2024, 5:39 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বরগুনায় আত্মপ্রকাশ করল VSO জেলা ইয়্যুথ ফোরাম

বরগুনায় আত্মপ্রকাশ করল VSO জেলা ইয়্যুথ ফোরাম

বরগুনা প্রতিনিধি।

আজ সকাল ১০ ঘটিকায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে বরগুনা জেলা ইয়ুথ ফোরাম গঠিত হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক, যুব ও শিশু সংগঠক চিত্তরঞ্জন শীল, বিশেষ অতিথি ছিলেন মোঃ মনির হোসেন কামাল, পরিচালক, লোক বেতার ও সাবেক সভাপতি বরগুনা প্রেসক্লাব, জাকির হোসেন মিরাজ নির্বাহী পরিচালক সিবিডিপি, ডিবিসি টেলিভিশনের সাংবাদিক প্রমূখ।

৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির সভাপতি নির্বাচিত হন মোঃ সজিব হোসেন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয় ফাতিমা কাজল। এছাড়াও অন্যান্য পদে তারা নির্বাচিত হয়েছেন তারা হলেন বরগুনা জেলার ছয়টি উপজেলা থেকে ৬ জন সহ-সভাপতি, যথাক্রমে আশরাফুল হিমেল বরগুনা, সাজিদ আরমান সজীব আমতলী , ইমরান হোসেন বেতাগী, পাথরঘাটা থেকে মোঃ শাকিল মিয়া বাকি দুজন এর নাম এখনো ঘোষণা হয়নি। সহ সাধারণ সম্পাদক পদে দুজন জান্নাতুল ফেরদৌসী ও হাসান আহমেদ নোমান,সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ সালমান, অর্থ সম্পাদক পদে মোঃ আমিরুল ইসলাম , শিশু, যুব ও নারী সুরক্ষা বিষয়ক সম্পাদক রিফাহ তাসনিয়া পুন্যি,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খাইরুল ইসলাম মুন্না, মানবাধিকার সম্পাদক জান্নাতুন নাহার মুনা এবং প্রযুক্তির উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ ফারুক হোসেন।

সভায় অতিথিরা তাদের বক্তব্যে শিশু ও যুব অধিকার, সুরক্ষা বিষয়ের উপর গুরুত্ব দেন।

নব নির্বাচিত কমিটির সদস্যরা আগামী বছরের জন্য একটি কর্ম পরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখেন।
তারা নিজ নিজ এলাকায় শিশু নির্যাতন, বাল্যবিয়ে ও নারী নির্যাতনের মতো ঘটনা প্রতিরোধ নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছে । এই নবনির্বাচিত বরগুনা জেলা ইয়ুথ ফোরামের সদস্যরা স্বেচ্ছায় সমাজের উন্নয়নে কাজ করে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD