March 29, 2024, 11:36 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
আশুলিয়ার রূপায়ন মাঠ থেকে এক গাড়ি চালকের হাত পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ

আশুলিয়ার রূপায়ন মাঠ থেকে এক গাড়ি চালকের হাত পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ

হেলাল শেখ,
বিশেষ প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ও ধামসোনা ইউনিয়নের মধ্যে জামগড়া রূপায়ন আবাসন-১ এর মাঠের ভেতর থেকে এক গাড়ি চালকের লাশ উদ্ধার করেছেন আশুলিয়া থানা পুলিশ।
বুধবার (২২ মার্চ ২০২৩ইং) সকাল ৭টার দিকে ঢাকার আশুলিয়ার জামগড়া রূপায়ন আবাসন-১এর উত্তর পাশে মাঠের আব্দুর রহমানের ছেলে মোঃ আতিকুর রহমান আতিক (৫২) এর লাশ উদ্ধার করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র রায় এর সঙ্গিয় ফোর্স। পুলিশ ও স্থানীয়রা জানান, খুব সকালে প্রতিদিনের মতো লোকজন রূপায়ন মাঠে হাটতে আসেন, লোকজন সেখানে এসে একটি লাশ দেখতে পেয়ে আশুলিয়া থানা পুলিশকে জানায়, এরপর পুলিশ ঘটনাস্থলে এসে ওই লাশ উদ্ধার করেন। জানা গেছে, নিহতের গ্রামের বাড়ি রংপুর থেকে অনেক বছর আগে আশুলিয়ার ভাদাইলের পাবনারটেক এসে জমি কিনে বাড়ি করে বসবাস করতেন।
নিহতের স্ত্রী মোছাঃ দুলালী বেগম পোশাক শ্রমিকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে একজন ব্যক্তি মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে যায়, তারপর আর আতিক বাসায় ফেরেনি। সকালে লোকজন বাড়িতে খবর দেয় তার স্বামীর লাশ পড়ে আছে রূপায়ন মাঠের ভেতরে। কে বা কারা তার স্বামীকে হত্যা করেছে জানতে চাইলে তিনি বলেন, আমরা কেই তা জানিনা, তবে নিহতের ছেলে ও মেয়ে বলছিলেন যে, বাড়ির পাশে চায়ের দোকানে আড্ডা দিতো আতিক, সেখানে লোকজনের সাথে মাঝে মধ্যে কথা কাটাকাটি ও মারামারির ঘটনা ঘটেছে।
এলাকাবাসী জানায়, উক্ত আশুলিয়ার রূপায়ন আবাসন-১এর মাঠের ভেতরে এবং আশপাশের এলাকা পাবনারটেক, জামগড়া, মনির মার্কেট ও ভাদাইল ক্রাইম জোন এলাকা, এই এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, ধর্ষণ, গণধর্ষণ, খুনসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড সংঘটিত চলমান রয়েছে। গত ৪-৫দিন আগে ভাদাইলে একটি ট্রাক থেকে ১৩ টন রড ছিনতাইয়ের ঘটনা ঘটেছে, এ ব্যাপারে আশুলিয়া থানায় মামলা হয়েছে, ছিনতাই হওয়া ১৩ টন রডের মধ্যে ১২ টন রড উদ্ধার হলেও এ ঘটনায় ছিনতাইকারী চক্রের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
উক্ত ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র রায় গণমাধ্যমকে বলেন, আশুলিয়ার ভাদাইলে ১৩ টন রড ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা হয়েছে, ১২টন রড উদ্ধার করা হয়েছে, এই ছিনতাইয়ের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। সেই সাথে রূপায়ন আবাসন-১ এর মাঠে গাড়ি চালক আতিক এর হত্যাকান্ডের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, লাশ ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে, তদন্ত চলছে। উক্ত ঘটনার সাথে জড়িত-হত্যাকারীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলে পুলিশ ও র‌্যাব জানায়। পর্ব-১।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD