March 29, 2024, 3:04 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
বিশিষ্ট ব্যবসায়ী রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা-দোয়া কামনা

বিশিষ্ট ব্যবসায়ী রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা-দোয়া কামনা

হেলাল শেখঃ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ৬ বার ঢাকা জেলার শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত-সম্মাননা প্রাপ্ত জনাব আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি এবং সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লার এর সভাপতি সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)। তিনি বলেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইলো, সেই সাথে দেশবাসী সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা। একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার সারাবিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার। সেই সাথে সকল বীর শহীদদের আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা রইলো, আল্লাহ যেন সকল বীর শহীদদেরকে জান্নাতবাসী করেন, আমিন।
ঢাকা জেলার আশুলিয়ার জামগড়া ভুঁইয়া বাড়ির কৃতিসন্তান মানবতার ফেরিওয়ালা বিশিষ্ট ব্যবসায়ী ঢাকা জেলার ৬বার শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া বলেন,সকল বীর মুক্তিযোদ্ধা ও সকল বীর শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধাঞ্জলি এবং আমার পক্ষ থেকে সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। তিনি অভিমত প্রকাশ করেন যে,করোনাকালীন সময়ও দেশে ব্যবসা বাণিজ্য ভালো ছিলো, যা বর্তমানে সেই ব্যবসা বাণিজ্য তেমন ভালো যাচ্ছে না, তারপরও আমি করদাতা হিসেবে সরকারকে করফাঁকি দেইনি। আমি সততার সাথে ব্যবসা করি, আমার ব্যবসার শুরু থেকে পর্যায়ক্রমে যখন ব্যবসা বড় হচ্ছে, সেই থেকে কখনো কর ফাঁকি দেওয়ার চিন্তা মাথায় ঢোকেনি আমার, ব্যবসা শুরু করার পরের বছর থেকেই আমি আয়করদাতা হিসেবে রেজিস্ট্রেশন করি। তিনি আরো বলেন, আমার ব্যবসা যত এগিয়েছে, আমি কর দেওয়া ততটাই বাড়িয়েছি। ২০১৬ইং সালে ঢাকা জেলার প্রথম সেরা করদাতা হিসেবে সম্মাননা স্মারক পাই, এরপর ২০১৭, ২০১৮, ২০১৯, ২০২০, ২০২১ ও ২০২২ সালের ৩০ ডিসেম্বর আবারও ঢাকা জেলা সেরা করদাতা হিসেবে নির্বাচিত হয়ে সম্মাননা অর্জন করেছি। আমি মনে করি রাষ্ট্রের সঙ্গে কখনই বেঈমানি করা উচিৎ না। তিনি আরো বলেন, ব্যবসায়ীদের কখনো সম্পদের হিসাব বা তথ্য গোপন রাখা উচিৎ না।
জানা গেছে, সকল শ্রেণি পেশার মানুষের প্রাণপ্রিয় একজন মানুষ তানভীর আহমেদ রোমান ভুঁইয়া, তিনি একজন ভালো মনের মানুষ, তিনি কোনো রাজনৈতিক নেতা নয়, তারপরও সকল জাতীয় দিবসে দেশবাসী সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তেমনি তিনি দেশে বা বিদেশে থেকেও প্রিয় ভাই বন্ধুসহ সবার সাথে যোগাযোগ রাখেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। তিনি বিদেশে থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধা ও সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন, এই জাতীয় দিবস উপলক্ষে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, আমি একজন ব্যবসায়ী, আমার কারো সাথে কোনো প্রকার বিবাদ নেই, আমি বৈধ ব্যবসা করি, আল্লাহ ছাড়া কাউকে ভয় করিনা, আমি যেন দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারি এর জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা রইলো। আল্লাহ সর্বশক্তিমান। আল্লাহ যেন আমাদের সবাইকে হেফাজত করেন, আমিন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD