April 23, 2024, 7:52 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার আসন্ন কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র দাখিল ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন ত্রিশালবাসীকে স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত ভূমি সেবা উপহার দিতে চান এসিল্যান্ড মাহবুবুর রহমান টাঙ্গাইলের মধুপুরে লিংকেজ সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পুলিশের ধারাবাহিক অভিযানে ৩ জুয়ারি গ্রেফতার গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন জেলার বেস্ট ওসি নির্বাচিত জনগণের ভালোবাসা নিয়ে মুক্তাগাছাকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে চান সাবেক ছাত্রনেতা বাপ্পী
সাতদিন ধরে নিখোঁজ প্রতিবন্ধী রবিউল ইসলাম

সাতদিন ধরে নিখোঁজ প্রতিবন্ধী রবিউল ইসলাম

স্বরূপকাঠি (উপজেলা)প্রতিনিধি //

গত সাতদিন ধরে রবিউল ইসলাম নামে ২০বছর বয়সী একটি বুদ্ধি প্রতিবন্ধী ছেলে নিখোঁজ হয়েছে । নিখোঁজ হওয়ার সময় লাল শার্ট এবং কালো প্যান্ট পরা ছিলো।

কামারকাঠী তার বোনের বাড়ি থেকে বিকাল চারটার সময় মাকে খোঁজার জন্য ঘর থেকে বের হয়েছিলো বুদ্ধি প্রতিবন্ধী রবিউল ইসলাম।ওর মা উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে ছিলেন।

এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। ছেলের সন্ধানে স্বরূপকাঠি থানায় নিখোঁজ ডায়েরি করেছেন তার বড় বোন নুপুর বেগম।

এদিকে রবিউল ইসলামকে ফিরে পেতে সকল আত্মীয়-স্বজনের বাড়ীতে খোঁজ খবর নেয়া হয়েছে। এবং স্বরূপকাঠি উপজেলার আশপাশের উপজেলায় মাইকিং করা হয়েছে । সাত দিন ধরে তাকে খুঁজে না পেয়ে দিশাহারা হয়ে পড়েছে তার পরিবার।

নিখোঁজ রবিউল ইসলাম এর বাড়ি পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার ৫নং জলাবাড়ি ইউনিয়নের। সে কামারকাঠী মল্লিক বাড়ির ছেলে মো.সিদ্দিকুর রহমানের ছেলে। তার মা আনোয়ার বেগম।

রবিউলের ইসলাম এর পরিবার জানায়, সোমবার (২৭ফেব্রুয়ারী) বিকাল ৪টার দিকে রবিউল ইসলাম বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়িতে ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরে শনিবার (২৮ফেব্রুয়ারী) স্বরূপকাঠি একটি থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

রবিউল ইসলাম এর মা আনোয়ার বেগম জানান, রবিউল আমাকে খোঁজার জন্য ঘর থেকে বের হয়েছিলো। আমি চিকিৎসার জন্য ঢাকা গিয়েছিলাম। মেয়ে জামাইর বাসায় দুদিন ছিলাম আমাকে ছাড়া থাকতে পারতো না।তাই আমাকে খোঁজার জন্য ঘর থেকে বের হয়েছিলো। তিনি আরো জানান,রবিউল খেলাধুলা করার জন্য বাড়ি থেকে বের হতো। পরে আবার সময়মতো ঘরে ফিরে আসত। কিন্তু এবার সাত দিন পার হয়ে গেলেও সে ঘরে ফেরেনি। কোথায় আছে, কেমন আছে, কিভাবে আছে, সেই চিন্তায় আমার নাওয়া খাওয়া বন্ধ হয়ে গেছে। আত্মীয়-স্বজনসহ সবাই বিভিন্নভাবে তার খোঁজ করছে কিন্তু কোথাও পাওয়া যাচ্ছে না।

এছাড়াও রবিউলের দুলাভাই জানান,ও ভালো করে কথা বলতে পারেনা সুধু মা বলে ডাকতে পারে এবং ওর নাম জিগ্যেস করলে বলতো দেবিউল। তার বড় ভাই জানান, কোন হৃদয়বান ব্যক্তি যদি ওর খোঁজ পেয়ে থাকেন অবশ্যই যোগাযোগ করবেন।

তার বড় বোন জানান, রবিউল খুব ভদ্র ছেলে ছিলো। কারো সাথে ঝগড়া করতো না। আমাদের বাসায় মাঝে মধ্যেই আসতো কোথাও যেতোনা। সেদিন মাকে খোঁজ করতে বের হয়ে আর ফিরে আসেনি।

ওয়ার্ড মেম্বার শাহাবুদ্দিন জানান, সর্বশেষ রবিউল ইসলামকে স্বরূপকাঠি বাসস্ট্যান্ডে দেখা গেছে। পরবর্তীতে লোকের মাধ্যমে জানা গেছে তাকে বানারীপাড়ায় দেখা গেছে। সে নীজের নাম পরিচয় কিছুই বলতে পারেনা। সম্ভাব্য স্থানে খোঁজা চলমান রয়েছে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহম্মেদ বলেন, নেছারাবাদ থানায় রবিউল ইসলাম এর নিখোঁজের ডায়েরি করা হয়েছে। তার সন্ধানে বিভিন্ন স্থানে ছবি সহ খোঁজ পাঠানো হয়েছে। আশা করছি খুব দ্রুত ছেলেটির খোঁজ পাবো আমরা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD