April 24, 2024, 4:51 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে অর্ধ-শতাধিক শিক্ষার্থীদের বই বিতরন

পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে অর্ধ-শতাধিক শিক্ষার্থীদের বই বিতরন

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি।

মহান ২১ শে ফেব্রুয়ারী ২০২৩ উপলক্ষে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাগড়াছড়ির পানছড়িতে অর্ধ-শতাধিক বিভিন্ন সম্প্রদায়ের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে কলেজ বই,নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকাল ১১ টার সময় পানছড়ি ৩নং সদর ইউনিয়নে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংগঠন এর সহ সভাপতি অরুণ শীল এর সভাপতিত্বে ও সদস্য অমল চন্দ্র রায় এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ০৯ নং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মিজ বাসন্তী চাকমা।

এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানছড়ি উপজেলার নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মনিরুজ্জামান,কবি ও সাহিত্যিক ইউসুফ আদনান, ডাঃমোঃশহিদুল্লাহ,৩নং সদর ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা,জৈয়িতা আছিয়া বেগম,এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠন এর সাধারণ সম্পাদক মিঠুন সাহা।

এই সময় উপস্থিত ছিলেন ছিলেন ব্যবসায়ী কাজল দে,সংগঠন এর যুগ্ন সাধারণ সম্পাদক নজর কান্তি ত্রিপুরা,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম,সদস্য মানিক সাঁওতাল,হিরণ দাশ,ফাল্গুনী সাঁওতাল,ফরহাদ মিয়াসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে মিজ বাসন্তী চাকমা আয়োজিত অনুষ্ঠানের জন্য ধন্যবাদ জানান।এবং এই মহতী কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য আহ্বান জানান।এই সময় তিনি মানবিক কাজে ভবিষ্যতে যেকোনো কার্যক্রমে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD