March 29, 2024, 1:37 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার
কেশবপুরে নানা আয়োজনে শেকড়ের সন্ধানের দুই যুগ পূর্তি উৎসব

কেশবপুরে নানা আয়োজনে শেকড়ের সন্ধানের দুই যুগ পূর্তি উৎসব

কেশবপুর (যশোর) প্রতিনিধি
কেশবপুরে দিনব্যাপি নানা আয়োজনের মধ্য দিয়ে বেসরকারি উন্নয়ন সংস্থা শেকড়ের সন্ধানের দুই যুগ পূর্তি উৎসব উদযাপন উপলক্ষে মোড়ক উন্মোচন, সাহিত্যালাচোনা, প্রামাণ্য চিত্র প্রদর্শনী, কবিতা আবৃত্তি, সম্মাননা স্মারক ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।
৪মার্চ শহরের উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শেকড়ের সন্ধানের উপদেষ্টা অবসরপ্রাপ্ত শিক্ষক বজলুর রহমান খানের সভাপতিত্বে ও কবি ও ছড়াকার মুনছুর আলীর সঞ্চালনায়। অনুষ্ঠানের উদ্বোধন করেন অবসরপ্রাপ্ত সিভিল সার্ভিস কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর এটিএম বদরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন শেকড়ের সন্ধানের প্রতিষ্ঠাতা পরিচালক শেখ মিজানুর রহমান মায়া। অনুষ্ঠানে আলোচক ছিলেন কবি ও গবেষক ড. সবুজ শামীম আহসান ও গবেষক হাশেম আলী ফকির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা তৌহিদুজ্জামান, কবি দিলারা বিউটি, গবেষক হাসান ওয়াহিদ, কবি আব্দুল আলীম ও কবি এমজি মহসিন।
অনুষ্ঠানে স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখায় ৮ জনকে সম্মাননা স্মারক দেওয়া হয়। তারা হলেন, সাংবাদিকতায় সমাজসেবা বিভাগে কেশবপুর প্রেসক্লাবের সদস্য কামরুজ্জামান রাজু, গবেষণা সাহিত্যে সিদ্দিকুর রহমান, কাব্য সাহিত্যে এম এ কাসেম অমিয়, সম্পাদনায় মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সাংবাদিকতায় সাহিত্যে আহমেদ জহুর, শিল্পকলা-গীতিকার বিভাগে মনোয়ার হোসেন মণি, কৃষি উদ্যোক্তায় শেখ মুহাইমিনুল ইসলাম সেতু এবং চারু ও কারুকলায় ইসরার রেজা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD