April 19, 2024, 10:15 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
কেন্দুয়া আটপাড়ার সাধারণ মানুষের কাছে আ’লীগ সরকারের উন্নয়ন প্রচারে- আব্দুল মতিন

কেন্দুয়া আটপাড়ার সাধারণ মানুষের কাছে আ’লীগ সরকারের উন্নয়ন প্রচারে- আব্দুল মতিন

হুমায়ুন কবির কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি
কেন্দুয়া- আটপাড়ার গ্রামীন জনপদের সাধারণ মানুষের কাছে আ’লীগ সরকারের উন্নয়ন প্রচার করছেন এবং নিজের মনোনয়ন প্রাপ্তির জন্য দোয়া চেয়েছেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া -আটপাড়া) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবী ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এবং বংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা এডভোকেট মোঃ আব্দুল মতিন।

শনিবার ( ৪ মার্চ) বিকাল উপজেলার মাসকা ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সাধারণ মানুষের সাথে মাসকা বাজারে মতবিনিময় করেছেন।
এসময় তিনি সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন, বাজারের প্রত্যেকটি দোকান ঘরে হেঁটে গিয়ে সকলের সাথে সাক্ষাত করে করমর্দনের মাধ্যমে নিজের মনোনয়নের জন্য দোয়া চেয়েছেন এবং ক্ষমতাসীন আওয়ামী লীগে সরকারের উন্নয়ন ও সফলতার গল্প বলেন এবং জনসংযোগ করেন।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক পাইকুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর চৌধুরী, সাবেক প্রচার সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি আফজাল হোসেন মুকুল, যুবলীগ নেতা তাজুল ইসলাম, সৈয়দ সেলিম,
মাসকা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক টিপু সুলতান, সেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর আলম সোহাগ , ছাত্রলীগের যুগ্ন আহবায়ক বিল্লাল তালুকদার প্রমুখ।
এছাড়াও মাসকা বাজার জনসংযোগ শেষে দলীয় কার্যালয়ে বসেন এবং পরবর্তী আওয়ামী লীগ নেতা আব্দুল হক এর স’মিলে বসে দলের নেতাকর্মী এবং সাধারণ মানুষের কাছে দলের উন্নয়ন প্রচার করেন।

এর আগে (৩ মার্চ) শুক্রবার বিকালে উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের হরিপুর বাজারে জনসংযোগ করেন, স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন, এসময় ঐ এলাকার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাশিদ ও সাধারণ সম্পাদক আব্দুল কালামসহ বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পরবর্তীতে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের সাহিদপুর বাজারে ইউনিয়ন পর্যায়ে নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।
এছাড়াও (২ মার্চ) বৃহস্পতিবার সংসদীয় আসন আটপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেন এবং তেলিগাতী ইউনিয়নের মঙ্গলসিদ্ধ গ্রামে একটি ওরস মোবারক অনুষ্ঠানে যোগদান করেন এবং পল্লী এলাকার জনপ্রিয় গান বাউল গান অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এইসময় তেলিহাতী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান অখিল বাবু, সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, দোওজ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল উপস্থিত ছিলেন।

এসময় আওয়ামীলীগ নেতা বিদ্যা মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আব্দুল মতিন স্থানীয় নেতা-কর্মীদের কাছে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD