June 7, 2023, 11:39 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৩ দিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাইকগাছায় বঙ্গবন্ধুর একান্ত সহচর শহীদ এমএ গফুর এর ৫১তম মৃত্যু বার্ষিকী পালিত পাইকগাছায় যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এলএসডি’র সংক্রমণে প্রায় অর্ধশত গরুর মৃত্যু, লাভবান হচ্ছে অদক্ষ পল্লী চিকিৎসকরা নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার প্রখর রোদ ও গরমের মধ্যে র্শিশুদের দিয়ে মাটি টানার কাজের ভিডিও ভাইরাল পাকিস্তানে সুন্দরী প্রতিযোগিতায় সেরা মুকুট জয় করলেন কোটচাঁদপুরের মেয়ে চঞ্চলা ধারা বিশ্ব পরিবেশ দিবস-২০২৩ উদযাপন নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ উদ্ধার, গ্রেফতার ২ দ্বিতীয় বারের মত জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন জেলা শিক্ষা অফিসার মোঃ নাসির উদ্দিন
জনবান্ধব শেখ হাসিনা একজন সফল রাষ্ট্র নায়ক-মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী

জনবান্ধব শেখ হাসিনা একজন সফল রাষ্ট্র নায়ক-মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী

আনোয়ার হোসেন।

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি//

মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শম রেজাউল করিম বলেছেন,আমাদের বাংলাদেশকে সমৃদ্ধ করার লক্ষ্যে প্রানী সম্পদের উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন এসেছে। সরকারের পৃষ্ঠপোষকতা প্রাইভেট খাত এগিয়ে আসায় এই বিপ্লব সম্ভব হয়েছে। করোনা পরিস্থিতি এবং ইউক্রেনে রাশিয়া যুদ্ধের কারনে খাবারে যে প্রোটিন আমাদানি করতে হয় সেই প্রোটিন আমদানির ক্ষেত্র সংকোচিত হয়েছে। তার পরেও সরকার বিভিন্ন সুযোগ সুবিধা দিচ্ছে। প্রোটিন আমদানি করেন তাদের উপর উৎস কর বন্ধ করেছে।সরকার আপনাদের পাশে। প্রধানত আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গরিব বান্ধব সরকার, দেশ উন্নয়নের সরকার, উন্নয়নের যাদুকর, জনবান্ধব সরকার, শেখ হাসিনা বিশ্বের বিশ্বয়কর সফল রাষ্ট্র নায়ক। তার শাসনামলে বাংলাদেশের সকল ক্ষেত্রে অভাবনীয় অকল্পনীয় উন্নয়ন হয়েছে দেশের মানুষ না খেয়ে থাকবেনা, গৃহহীন থাকবেনা ঘোষনা দিয়ে দেশের মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নিরলস ভাবে কাজ করে চলেছেন। প্রানী সম্পদ দেশের উন্নয়নে ব্যাপক অবদান রাখছে। এ প্রানী সম্পদ বিভাগ লাখ লাখ পরিবারকে কর্মসংস্থান করে দিয়ে সাবলম্বি করেছে।

মন্ত্রী গতকাল শনিবার সকালে স্বরূপকাঠিতে প্রানী সম্পদ মেলার উদ্বোধন কালে এসব কথা বলেন।মেলা প্রাঙ্গণে মন্ত্রী মৎস্য বিভাগের আয়োজনে মৎস্য চাষীদের মাঝে বকনা বাছুর বিতরন করেন এবং আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ে নব নির্মিত শহীদ মিনারের উদ্বোধন করেন।

পরে মন্ত্রী আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে উদ্বোধনী বক্তৃতায় শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, ক্রীড়া ও সাংস্কৃতি একটি জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে অবদান রাখে। সুস্থ্য দেহ ও সুস্থ মনের জন্য ক্রীড়া ও সাংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই।

এসব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউএনও মো. মাহাবুব উল্লাহ মজুমদার, স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক এসএম মুইদুল ইসলাম, সরকারী স্বরূপকাঠি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক পোলট্রি খামারী আব্দুর রহিম গাজী,আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আল আমিন, প্রধান শিক্ষক আলমগীর হোসেন প্রমুখ। উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোয়েন্দা শাখা) মো.আক্তার হোসেন, মন্ত্রীর সহকারী একান্ত সচীব মো. জুয়েল আহম্মেদ, পিরোজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ন রায় চৌধূরী, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ওসি জাফর আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক এস এম ফুয়াদ,ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, কৃষক লীগের সভাপতি শশাংক রঞ্জন সমদ্দার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD