April 16, 2024, 7:52 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
ঝালকাঠির রাজাপুরে এক গৃহবধুর মরদেহ উদ্ধার ‘স্বামীকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে পুলিশ

ঝালকাঠির রাজাপুরে এক গৃহবধুর মরদেহ উদ্ধার ‘স্বামীকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে পুলিশ

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

ঝালকাঠির রাজাপুরে নাজমীন (১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নাজমীন উপজেলার উত্তর তারাবুনিয়া এলাকার আসাদ হাওলাদার শান্ত’র স্ত্রী। এদিকে রাজাপুর থানা পুলিশ নিহতের স্বামীকে আটকের পর রহস্যজনক ভাবে থানা থেকেই ছেড়ে দেয়ায় নিহত নাজমীনের স্বজনরা পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে।

গত ৮ মাস পূর্বে তাদের প্রেমের সম্পর্কের মাধ্যমে বিবাহ হয়। নাজমীন তার স্বামী আসাদ হাওলাদার শান্ত’র সাথে আমতলা বাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো ।শুক্রবার দুপুরে আসাদ হাওলাদার শান্ত বাহির থেকে বাসায় ফিরে স্ত্রী নাজমীনকে ফাঁস লাগিয়ে আড়ার সাথে ঝুলছে দেখে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তাব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পুলিশ নিহতের স্বামী আসাদ হাওলাদার শান্তকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে বলে প্রত্যক্ষদর্শী সূত্র জানায়।

গৃহবধু নাজমীনের স্বামী জানায়, আমি কাজ শেষে দুপুরে বাসায় ফিরে স্ত্রী নাজমীনকে গলায় কাপর দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সাথে ঝুলছে দেখতে পাই । তখন আমি একাই তাকে উদ্ধার করে দ্রুতো হাসপাতালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। তার সাথে তেমন কোন মনোমালিন্য বা ঝগড়া না হওয়ায় হঠাৎ করে কেনো কি কারনে সে আত্মহত্যার পথ বেছে নিলো তা সে বলতে পারেনা বলে জানায়।

নিহতের পরিবার জানায় , আমাদের না জানিয়ে আমার মেয়েকে ভালোবাসার ঝালে জড়িয়ে মাত্র ৭/৮মাস পূর্বে বিয়ে করে। বিয়ের কিছু দিন পর থেকে জামাই আসাদ হাওলাদার শান্ত ও তার পরিবারের লোকজন নানা কারনে মেয়েকে নির্যাতন করে আসছিল।

ইতিপূর্বে একবার নির্যাতনের খবর পেয়ে আমরা পুলিশ নিয়ে এসে নাজমীনকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে গেছি। বিনা কারনে আমার মেয়ে আত্মহত্যা করতে পারেনা। নিশ্চই ওরা আমার মেয়েকে মেরে ফেলে আত্মহত্যার নাটক সাজিয়েছে।

রাজাপুর থানার এস আই সনজীব কুমার পাহলান জানান ,খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হবে। তার স্বামীকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে সে জানায়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD