April 18, 2024, 7:07 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ভাবখালী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভাবখালী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ সদর উপজেলার ভাবখালী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২রা মার্চ) দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। জাতীয় যু সংহতি ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. হারুন অর রশিদ (হাজ্বী হারুন) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভূইয়া, ভাবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তার সোহেল,সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজান আলী,বীর মুক্তিযোদ্ধা গাজী রজব আলী, ভাবখালী নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা জেসমিন, সাংবাদিক আরিফ রববানী, ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদ, সাইফুল ইসলাম,হাবিবুর রহমান সহ অভিভাবক ও সহকারী শিক্ষক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির আগমনে তাকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ (হাজ্বী হারুন)।এসময় তিনি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতানুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের শান্তিশৃঙ্খলা বদ্ধ পরিবেশ বজায় রেখে অনুষ্ঠান উপভোগ করার আহবান জানান। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার কবীর।

বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানকে ঘিরে বিদ্যালয়ের বিশাল মাঠ সাজানো হয়েছিল সুন্দরভাবে। ব্যাপক উৎসাহ উদ্দীপনার সঙ্গে উদ্‌যাপিত হয়েছে অনুষ্ঠানটি। প্রতিযোগীদের কুচকাওয়াজ, তোপধ্বনি, পায়রা ওড়ানো ইত্যাদি আনুষ্ঠানিকতা সুন্দরভাবে সম্পাদিত হয়েছে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দ দিয়েছে।
পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD