April 19, 2024, 12:09 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
“পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩” উপলক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে আলোচনা

“পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩” উপলক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে আলোচনা

মোঃ হামিদার রহমান নীলফামারীঃ
“কর্তব্যের তরে করে গেল যারা আত্মবলিদান; প্রতিক্ষণে স্মরি, রাখিব ধরি, তোমাদের সম্মান”

অদ্য মঙ্গলবার, ০১ মার্চ-২০২৩ তারিখ সকাল ১০:৪৫ ঘটিকায় “পুলিশ মেমোরিয়াল ডে- ২০২৩” উপলক্ষে পুলিশ লাইন্স, ড্রিল সেডে জেলা পুলিশ নীলফামারীর আয়োজনে জননিরাপত্তা ,আইনশৃঙ্খলা ও জনগণের জানমাল রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার, এমপি, নীলফামারী-০১; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী; জনাব আবদুল্লাহ্ আল- ফারুক (কমান্ড্যান্ট, পুলিশ সুপার)ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, নীলফামারী; জনাব দেওয়ান কামাল আহমেদ, মেয়র, নীলফামারী পৌরসভা, নীলফামারী।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, পুলিশ সুপার, নীলফামারী মহোদয়। এ সময় তিনি কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন । জেলা পুলিশ নীলফামারীর পক্ষ হতে উপহার সামগ্রী তাদের হাতে তুলে দেন এবং সর্বোচ্চ সহযোগিতা করার অঙ্গীকার করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), নীলফামারী; সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), নীলফামারী; মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার, সৈয়দপুর সার্কেল, নীলফামারী; জনাব এ এইচ এম মাহফুজুর রহমান, অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার, সিআইডি, নীলফামারী; কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ এবং সকল থানার অফিসার ইনচার্জ, নীলফামারী জেলা পুলিশের অধস্তন ও ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD