April 24, 2024, 9:31 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
দারুল ইরফান একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

দারুল ইরফান একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

বিশেষ প্রতিনিধিঃ

চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দারুল ইরফান একাডেমীর ২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ ২৬ জানুয়ারী ২০২৩ইং দুপুর ১২টায় চান্দগাঁও আবাসিক এলাকা বি ব্লক মাঠে অনুষ্ঠিত হয়।
দারুল ইরফান একাডেমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ কেফায়েত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪নং চান্দগাও ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চান্দগাও বি ব্লক কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট জিয়া উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইসমাঈল, এ ব্লক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল মনছুর, ইসলামি বিশ্ববিদ্যালেয়র প্রফেসর ড. আতহার উদ্দিন, প্রফেসর ড. মোহাম্মদ রফিক। উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মিসেস হাসিনা ইয়াসমিন, মাষ্টার নুরুচ্ছালাম, প্রকৌশলী জয়নুল আবেদীন। ক্রীড়া অনুষ্ঠান পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক মুহাম্মদ ইউসুফ।
প্রধান অতিথি শিক্ষার পাশাপশি শিক্ষার্থীদের মেধা ও মননের বিকাশ সাধনের জন্য সাংস্কৃতি অবশ্যই দরকার তবে সেই সংস্কৃতি হতে হবে নৈতিকতা সম্পন্ন। ক্রীড়ার মাধ্যমে যুব সমাজকে অনৈতিক ও মাদকের হাত থেকে বাচাতে হবে। দারুল ইরফান একাডেমী যুগউপযোগী সাংস্কৃতি চর্চা এবং ক্রীড়া অনুষ্ঠানের মাধ্যমে দেশ প্রেমিক নাগরিক তৈরীতে যে ভুমিকা রেখে যাচ্ছে তা স্মরণীয় হয়ে থাকবে।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, অসুস্থ ও দিক ভ্রান্ত সাংস্কৃতিক ধারা নয়। সুস্থ ও সুন্দর সাংস্কৃতিক ধারা সৃষ্টি করার মাধ্যমে যুব ও তরুন প্রজন্মকে অনৈতিক ও সমাজ গর্হিত কাজ থেকে বিরত রাখতে হবে। ক্রীড়াঙ্গনকে সরব রাখার মাধ্যমে মেধা ও মননের বিকাশে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার দিকে ধাবিত করতে হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD