March 19, 2024, 10:59 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরের দরিদ্র কৃষকেরা পেল বিনামূল্যে স্প্রে মেশিন সাংবাদিক খালেক’র পিতার মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র শোক শার্শায় দুটি ‘মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন নিহত ও দু’জন আহত হয়েছেন মোংলার চাঁদপাই মেলায় পিডিএম ফাউন্ডেশনের একাধীক সিসি ক্যামেরা স্থাপন মধুপুরে আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধা জেলায় বিএসটিআই’র ভ্রাম্যমাণ আদালত পরিচালনা বিশেষজ্ঞ ডাক্তাররা সপ্তাহে ১দিন ডিউটি করায় কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত রোগিরা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার তেঁতুলিয়ায় সরকারি অফিসে বসেই উপজেলা প্রকৌশলীর প্রকাশ্যে ধূমপান সুজানগরের দরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে টিউবওয়েল বিতরণ
চরকাজলে স্বপ্না হত্যার রেশ না কাটতেই ফের ১০ বছরের শিশু ধর্ষন

চরকাজলে স্বপ্না হত্যার রেশ না কাটতেই ফের ১০ বছরের শিশু ধর্ষন

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালী গলাচিপা উপজেলার চরকাজলে ভিকটিম (১০) নামের এক শিশু ধর্ষণের অভিযোগে বশির হাওলাদার (৪৫), নামের এক জনকে আটক করেছে চরকাজল তদন্ত কেন্দ্রের পুলিশ।আটককৃত বশির ৩ নং ওয়ার্ডেের বাসিন্দা মৃত ফজলে করিম হাওলাদারের ছেলে।

সোমবার (২৯-জানুয়ারি-২০২৩ ইং) তারিখ আনুমানিক সন্ধ্যা সাতটার দিকে ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বড় চরকাজল পুরাতন মঙ্গলবাড়িয়া বাজারের দক্ষিন পাশে এ ঘটনা ঘটে।

পরিবার সুত্রে ভিকটিমের মা প্রতিবেদকে জানান, ঘটনার দিন তাদের ফার্নিচারের দোকান পরিবর্তন কাজে পরিবারের সবাই ব্যাস্ত ছিলো। সন্ধ্যার দিকে মেয়েকে না দেখতে পেয়ে আশেপাশে খোজাখুজি শুরু করে কিছুক্ষন পরে ভিকটিম বাসায় আসলে তার চেহারার পরিবর্তন দেখে জিজ্ঞেস করলে ঘটনাটি মাকে খুলে বলে ভিকটিম। পরে তার পিতা ও ভাই সহ পরিবারের অন্যান্যরা জানতে পেরে।

অভিযুক্ত বশির কে সবুজের স্বমিলের সামনে দেখতে পেয়ে বাসায় ডেকে এনে জিজ্ঞেস করলে ঘটনাট অস্বীকার করে। পরে ভিকটিমের পিতা ও ভাই বশিরকে উওম মাধ্যম দিলে বশির দৌড়ে রাস্তায় নেমে এসে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন ছুটে আসলে ঘটনাটি এলাকাবাসী জানতে পারেন। পরে অভিযুক্ত বশির কে পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মনির তফদার ও ইউনিয়ন সাধারন সম্পাদক মজিবর খাঁন বলেন, লোকমুখে জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে অভিযুক্ত বশির হাওলাদার কে জিজ্ঞেস করলে ঘটনা অস্বীকার করে। তবে ভিকটিম ও তার পরিবারের বক্তব্যে বশির দোষী হয় সত্যি মিথ্যার ব্যাপারে আমার কিছু বলতে পারছুনা। তবে এধরনের ন্যাকারজনক ঘটনায় স্থানীয়ভাবে কোন বিচার সালিশ কিংবা মিমাংসা করার এখতিয়ার আমাদের কারো নেই। তাই আইনানুগ বিষয়ে পুলিশি কার্যক্রম একান্ত আবশ্যক বলে জানান।

এ বিষয়ে আরও জানাগেছে, স্থানীয় সংবাদের ভিত্তিতে চরকাজল পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মোক্তার হোসেন ও সঙ্গীয় পুলিশ সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত বশিরকে আটক করেন। এবং ভিকটিম এর বক্তব্য অনুযায়ী ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।আগামীকাল সকালে ভিকটিমের মেডিকেল রিপোর্ট এর জন্য গলাচিপা থানার মাধ্যমে পটুয়াখালী মেডিকেলে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD