April 23, 2024, 1:02 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নলছিটিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজে কোচিংয়ের নামে অতিরিক্ত অর্থ আদায় নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন এসপি মেহেদী হাসান তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ পাইকগাছায় গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার আসন্ন কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র দাখিল ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন
মাদকসেবী, মাদক কারবারিরা দেশ জাতি ও সমাজের শত্রু, তাদের সাথে কোন আপোষ নেই-ওসি শাহ কামাল আকন্দ

মাদকসেবী, মাদক কারবারিরা দেশ জাতি ও সমাজের শত্রু, তাদের সাথে কোন আপোষ নেই-ওসি শাহ কামাল আকন্দ

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেছেন, মাদকসেবী, মাদক কারবারিরা দেশ জাতি ও সমাজের শক্র। মাদকসেবিা নিজে এবং তার পরিবার ও সমাজকে ধ্বংস করছে। মাদকের কারণে খুন, সন্ত্রাস, হানাহানি বৃদ্ধি হচ্ছে। মাদক ও সন্ত্রাসীদের সাথে কোন ধরনের আপোষ নেই। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা যত বড় আর যতই ক্ষমতাশালী হোক না কেন আইন শৃংখলা বাহিনী তাদেরকে আইনের আওতায় আনতে কোন দ্বিধা করবে না।

শুক্রবার (২৭জানুয়ারী) রাত ৮টায় মাইজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী প্রতিবাদ সমাবেশে তিনি এ সব কথা বলেন।

ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, আপনার সন্তান কখন, কোথায় এবং কার সাথে চলাফেরা করে তা নিশ্চিত করুন। এলাকাবাসী সচেতন হলে অপরাধ অনেকাংশে কমে আসবে। মাদকসেবি, মাদক কারবারি, সন্ত্রাসী, জুয়াড়ি ও ভুমিদস্যুদের তথ্য দিয়ে সহযোগিতা করুন। এই গ্রামকে অপরাধমুক্ত করা হবে। আগামী এক মাসের মধ্যে এই গ্রামে কোন অপরাধী থাকতে পারবে না। এক মাস পরও আবারো সমাবেশ করা হবে। তথ্যদাতাদের নাম পরিচয় গোপন রেখে মাদক কারবারি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, থানায় মামলা, জিডি, পুলিশ ক্লিয়ারেন্স পেতে কেউ হয়রানি হবেন না।
আলহাজ্ব মোঃ রুহুল আমীন মাস্টারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মাইজবাড়ি এলাকাবাসীর আয়োজনে এই সমাবেশ হয়।

খাগডহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহমুদুল হাসানের (কামরুল) সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ আবুল বাশার।

মাদক কারবারি ও সন্ত্রাসমুক্ত সমাজ এবং এলাকা গড়তে প্রশাসনকে সহযোগিতার আশ্বাস দিয়ে এছাড়া বক্তব্য রাখেন, নাইম হাসান খান, মোজাম্মেল হক তোজা, আলহাজ্ব আব্দুল জব্বার, মাওলানা জোবায়ের হোসেন, জাহাঙ্গীর আলম, মাওলানা আব্দুল করিম, মোখলেছুর রহমান হাক্কু, জিয়াউর রহমান জিয়া, হেলাল উদ্দিন, খলিলুর রহমান খলিল, আকরাম আলী, সিরাজুল ইসলাম, রাশিদুল ইসলাম রবিন। পরে মাহমুদুল হাসান কামরুলকে আহবায়ক করে মাদক, সন্ত্রাস, জুয়া ও ভুমিদস্যু প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD