April 20, 2024, 9:24 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

মোঃ হামিদার রহমান ,নীলফামারীঃ আসুন শীতার্ত দরিদ্র মানুষের পাশে দাঁড়াই, একটা শীতের কাপড় দেই এই প্রতিপাদ্য কে সামনে রেখে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে নীলফামারীতে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
নীলফামারী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষে ৩০০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। নীলফামরী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মোঃ মিজানুর রহমান পিপিএম (বার),অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) এসএম রশিদুল হক, পিপিএম।এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আমিরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) মোহাম্মদ সারোআর আলম, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) মোঃ মমিনুল ইসলাম, কোর্ট পুলিশ পরিদর্শক, (সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) নীলফামারী; সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ সহ জেলা পুলিশ নীলফামারীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এ সময় প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক ধন্যবাদ ও কৃতজ্ঞতা দেন এবং নীলফামারী জেলার বৃত্তবান নাগরিকদেরকে সমাজের অসহায় মানুষের পাশে থাকার আহব্বান জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD