April 18, 2024, 3:04 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পঞ্চগড়ে চুরি হওয়া অটো রিক্সা বুড়িপাড়া থেকে উদ্ধার করল পুলিশ

পঞ্চগড়ে চুরি হওয়া অটো রিক্সা বুড়িপাড়া থেকে উদ্ধার করল পুলিশ

বাবুল হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি:
পুলিশ সুপার, পঞ্চগড় সার্বিক দিক নির্দেশনায় ও অফিসার ইনচার্জ পঞ্চগড় সদর থানা আবদুল লতিফ তত্ত্বাবধানে এসআই /(নিঃ)ফরহাদ হোসেনের এসআই /(নিঃ) সাহিদুর রহমান, এসআই /(নিঃ) শামসুজ্জোহা সরকার, এসআই /(নিঃ) আব্দুল হানিফ, এসআই /(নিঃ) পলাশ চন্দ্র রায় সঙ্গীয় অফিসার ফোর্স সহ থানা এলাকার বিভিন্ন জায়গায় রাত্রীকালীন বিশেষ অভিযান পরিচালনা করে পঞ্চগড় সদর থানার মামলা নং-৩৪ তারিখ-২৭/০১/২০২৩ খ্রি: ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড-১৮৬০ এর চুরি হওয়া অটো রিক্সাটি জগদল বাজারস্থ এলাকা হইতে আসামী মো: মারুফ হাসান (২৫), পিতা-মৃত হায়দার আলী, সাং-বুড়িপাড়া,জগদল, থানা ও জেলা-পঞ্চগড় এর হেফাজত হইতে উদ্ধার করে থানায় নিয়ে আসে। আসামীকে জিজ্ঞাসাবাদ করা হলে সে সত্যতা স্বীকার করে এবং আদালতে ফৌ: কা: বি: ১৬৪ ধারা জবানবন্দি প্রদান করে।

জবানবন্দি শেষে আদালতের আদেশে আসামীকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে এবং বাদীকে তার চুরি হওয়া অটো রিক্সাটি বুঝিয়ে দেওয়া হয়েছে।

অটোরিক্সাটি ফিরে পেয়ে বাদী খুশি হয়ে পঞ্চগড় জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD