March 29, 2024, 12:43 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
নিউইয়র্ক পুলিশের অফিসার নিয়ন চৌধুরীকে রিপোর্টার্স ইউনিটির সংবর্ধনা

নিউইয়র্ক পুলিশের অফিসার নিয়ন চৌধুরীকে রিপোর্টার্স ইউনিটির সংবর্ধনা

সুনামগঞ্জ প্রতিনিধি :
করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় আমেরিকার নিউইয়র্ক পুলিশের অফিসার সুনামগঞ্জের কৃতি সন্তান নিয়ন চৌধুরী কল্লোলকে সংবর্ধনা দিয়েছে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি।

শনিবার রাতে সংগঠনে নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সহ-সভাপতি সেলিম আহমেদ তালুকদার এবং দপ্তর সম্পাদক শহীদ নূর আহমেদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনাসিন্দু চৌধুরী বাবুল, জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহনদ, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র মিঠু, প্রভাষক মশিউর রহমান, ব্যাংকার আশরাফ হোসেন লিটন, সিনিয়র সাংবাদিক মাহবুবুর রহমান পীর, আল হেলাল, শামস শামীম, এমরানুল হক চৌধুরী, শাহজাহান চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি নিয়ন চৌধুরী কল্লোল বলেন, আমি আবেগ আপ্লুত হয়ে পড়েছি, আমি খুবই কৃতজ্ঞ তাদের প্রতি যারা এখানে এসেছেন, আমি অভাক হয়েছি এমন আয়োজন দেখে, আজকের আয়োজন আমাকে অনেক পিছনে নিয়ে গেছেন বাবা থাকলে আজকে এই অনুষ্ঠান দেখে তিনি অনেক খুশি হতেন, এ শহরের রিকশা শ্রমিক থেকে সব রকমের মানুষের সাথ আমার পরিচয় আছে, আমি সবসময় সুনামগঞ্জের মানুষের সাথে রয়েছি, যেকোন প্রয়োজনে আপনারা আমাকে পাবেন। আমি সবসময় চেষ্টা করি অসহায় মানুষের পাশে থাকার হোক সেটা বাংলাদেশে বা নিউইয়র্কে, আমার জন্য সবাই আশীর্বাদ করবেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, নিয়ন চৌধুরী কল্লোল বাংলাদেশের গর্বতথা সুনামগঞ্জের গর্ব। আমরা উনার ব্যাপারে অনেক কিছু জানলাম, উনার পরিবার উনার বাবা সম্পর্কে অনেক অজানা কিছু জানলাম। রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ তারা এভাবে একজন সমাজসেবি মানুষকে তার কাজের জন্য সম্মান এ সংবর্ধনা দেয়ার জন্য। আমি চাইব তিনি তার কর্মজীবনে আরও উন্নতি করুক এবং এভাবেই যেন মানুষের পাশে তিনি সবসময় থাকেন।

আলোচনা শেষে নিউইয়র্ক পুলিশের অফিসার সুনামগঞ্জের কৃতি সন্তান নিয়ন চৌধুরী কল্লোলকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।
##

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD