April 19, 2024, 5:41 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
উপজেলা নির্বাচন কেন্দ্র করে অসৎ উদ্দেশ্যে সানার নামে ফেক ফেসবুক আইডি-থানায় জিডি সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন
তানভীর আহমেদ রোমান ভুঁইয়া’কে ৬ষ্ঠ বারের মতো ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা সম্মাননা প্রদান

তানভীর আহমেদ রোমান ভুঁইয়া’কে ৬ষ্ঠ বারের মতো ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা সম্মাননা প্রদান

হেলাল শেখঃ মানবতার ফেরিওয়ালা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া’কে ৬ষ্ঠ বারের মতো ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত করে সম্মাননা প্রধান।
গত শুক্রবার (৩০ ডিসেম্বর ২০২২ইং) রাত ১০টায় ঢাকা জেলায় ৬ষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত হওয়ায় গণমাধ্যমকে নিশিচত করেন তরুণ মানবতার ফেরিওয়ালা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া। এর আগে গত বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১১ টায় ঢাকা অফিসার্স ক্লাবে বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভুঁইয়াকে শ্রেষ্ঠ করদাতা হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের পক্ষে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম।
এসময় অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল ও বিশেষ অতিথি হিসেবে মাননীয় শিল্প মন্ত্রী নূরুল মজিদ মামুদ হুমায়ুন (এমপি) এবং অর্থ বিভাগের সিনিয়র সচিব ফাতেমা ইয়াসমিন উপস্থিত ছিলেন। ঢাকা জেলার আশুলিয়া থানাধীন ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের জামগড়া এলাকার হাজী মোঃ ছফিল উদ্দিন ভুঁইয়া ও তছিমন্নেছা দম্পতি’র তৃতীয় সন্তান রোমান ভুঁইয়া। বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভুঁইয়া (বন্ধন ডিস্ট্রিবিউশন অ্যান্ড সাপ্লাইয়ার, নায়ফা ট্রেড বিডি ও গ্লোরী ডিস্ট্রিবিটিং কর্পোরেশনের স্বত্বাধিকারী)।
বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া বলেন, করোনাকালীন সময়ও ব্যবসা বাণিজ্য ভালো ছিলো, বর্তমানে ব্যবসা বাণিজ্য তেমন ভালো না, তারপরও আমি করদাতা হিসেবে সরকারকে করফাঁকি দেইনি। আমি সততার সাথে ব্যবসা করি, শুরু থেকে পর্যায়ক্রমে ব্যবসা যখন বড় হচ্ছে-কখনো কর ফাঁকি দেওয়ার চিন্তা মাথায় ঢোকেনি আমার, ব্যবসা শুরু করার পরের বছর থেকেই আমি আয়করদাতা হিসেবে রেজিস্ট্রেশন করি। তিনি আরও বলেন, আমার ব্যবসা যত এগিয়েছে, কর দেয়া ততটাই বাড়িয়েছি। ২০১৬ইং সালে ঢাকা জেলার প্রথম সেরা করদাতা হিসেবে সম্মাননা স্মারক পাই, এরপর ২০১৭, ২০১৮, ২০১৯, ২০২০, ২০২১ ও ২০২২ সালেও আবারও ঢাকা জেলা সেরা করদাতা নির্বাচিত হয়ে সম্মান অর্জন করেছি। আমি মনে করি রাষ্ট্রের সঙ্গে কখনই বেঈমানি করা উচিৎ না। ব্যবসায়ীদের কখনো সম্পদের হিসাব বা তথ্য গোপন রাখা উচিৎ নয়। তিনি আরও বলেন, সবাইকে ২০২৩ ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন। আমি যেন দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারি এই জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা রইলো।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD