April 24, 2024, 10:43 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
বানারীপাড়ায় ৩ টি গরু নিয়ে তোলপাড়! ইউপি সদস্যের ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ

বানারীপাড়ায় ৩ টি গরু নিয়ে তোলপাড়! ইউপি সদস্যের ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ

এস মিজানুল ইসলাম, বিশেষ প্রতিবেদক।।
বানারীপাড়া উপজেলায় অন্য এলাকার ৩ টি গরু চুরি করে নিয়ে আসলে এলাকায় জানাজানি হলে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আবু তুর্কি মো. টুলু ঘটনাটি ধামাচাপা দেয়ার চেস্টা করার অভিযোগ উঠেছে। এলাকাবাসী জানায় ৩০ ডিসেম্বর শুক্রবার সন্ধার পরে ট্রলার থেকে ৩টি গরু উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খেজুরবাড়ি আবাসন সংলগ্ন মৃত লতিফের বাড়িতে নামাতে দেখে। তারা ওই ইউপি সদস্যের মুঠোফোনে কল দিয়ে বিষয়টি জানায়। এ সময় গরু গুলো ট্রলার থেকে নামাতে ছিলো লতিফের বড় ছেলে জাহাঙ্গির ও মিন্টু।

তিনি সেখানে গিয়ে কি দেখেছেন এবং পরবর্তীতে কি পদক্ষেপ নিয়েছেন এ বিষয়ে আবু তুর্কি মো. টুলুর মোবাইলে কল করলে তিনি কিছু জানেন না বলেন। পরে বলেন আমি আপনাকে পরে ফোন দেব।

তবে যাদের বাড়ি ওই গরু গুলো উঠাতে দেখেছেন স্থানীয়রা সেই মৃত লতিফের স্ত্রী ও ছোট ছেলে সান্টু জানান, তারা আগে থেকেই তিনটি গরু লালন পালন করে আসছেন। তবে লতিফের স্ত্রী আরও জানান, স্থানীয়রা যা বলছেন সেই ব্যপারে মেম্বার টুলু ভালো জানেন, পরক্ষণে অপর একজন সংবাদকর্মী তাকে (মেম্বরকে) কল করা হলে তিনি তার স্ত্রীকে দিয়ে ফোন রিসিভ করান। স্থানীয়রা আরও জানান, ঘটনার কিছুক্ষণ পরে বানারীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলেন।

এ বিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদ আলম চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলো তবে অভিযোগের কোন সত্যতা পায়নি।

উল্লেখ্য ইতিপূর্বে ওই এলাকায় একটি চক্র এ ধরনের আরো ঘটনা ঘটিয়েছে ছ বলে স্থানীয়রা জানান।#

এস মিজানুল ইসলাম।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD