April 25, 2024, 12:19 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
তারাকান্দার কাশিগঞ্জ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পুনর্বাসনের আশ্বাস ইউএনও’র

তারাকান্দার কাশিগঞ্জ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পুনর্বাসনের আশ্বাস ইউএনও’র

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের তারাকান্দার কাশিগঞ্জ বাজারে অগ্নিকান্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত (দোকান) পরিদর্শন করে ব্যবসায়ীদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত।

এই ঘটনায় বুধবার (২৮শে ডিসেম্বর) তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত অগ্নিকান্ডে (ক্ষতিগ্রস্ত) ভস্মীভূত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করে তাদের কে পুনর্বাসনের মাধ্যমে আবারও ব্যবসা চালানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেন।

এসময় ইউএনও বলেন-আগুনে পুড়ে ব্যবসায়ীরা সর্বস্বান্ত হয়ে গেছেন। তারা যাতে পুনরায় ব্যবসা চালু করতে পারেন, এ জেলা প্রশাসন ও জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কিছু সহযোগিতা করা যায় কি না, তার ব্যাপারেও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আগুনের কারণ সম্পর্কে ইউএনও মিজাবে রহমত বলেন, অপরিকল্পিত বৈদ্যুতিক লাইনের কারণেই এ ধরনের অগ্নিকাণ্ড হয়েছে মর্মে প্রাথমিকভাবে জানা গেছে । এ সময় তিনি ভবিষ্যতে ব্যবসায়ীদের সতর্ক থাকার আহ্বান জানান ।

পরিদর্শনকালে ইউএনও’র সাথে আরও উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম, ইউপি চেয়ারম্যান সাকির আহম্মেদ বাবুল প্রমূখ।

সুত্র মতে জানা গেছ, তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ বাজারে গত মঙ্গলবার গভীর রাতে ব্যবসায়ী মোঃ শহিদুল হকের ১টি কাপড়ের ও ১টি ফার্নিচারের দোকান অগ্নিকান্ডে ভস্মীভূত হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD